১৪ মে, ২০২৪

Flight: মাঝ আকাশে যাত্রীর মোবাইল ফোন ফেটে হুলস্থুল কাণ্ড, জরুরি অবতরণ করানো হয় বিমানের
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-18 11:11:16   Share:   

মাঝ আকাশে ফের বিপত্তি। এবারে বিমানের (Flight) মধ্যে এক যাত্রীর মোবাইল ফোন ফেটে গিয়ে বিস্ফোরণ ঘটল। এরপরই জরুরি অবতরণ করানো হয় বিমানটির। জানা গিয়েছে, বিমানটি রাজস্থানের উদয়পুর (Udaipur) থেকে দিল্লির উদ্দেশে পাড়ি দিয়েছিল ও এটি এয়ার ইন্ডিয়া সংস্থার বিমান। ঘটনাটি ১৭ জুলাই, সোমবার দুপুরের দিকে ঘটেছিল বলে খবর।

জানা গিয়েছে, সোমবার বেলা ১ টা নাগাদ রাজস্থানের দাবক বিমানবন্দর থেকে এয়ার ইন্ডিয়ার বিমানটি দিল্লির উদ্দেশে রওনা দিয়েছিল। এরপর বিমানটি উড়ে যেতেই এক বিমানযাত্রীর মোবাইল ফোন আচমকা বিকট শব্দে ফেটে যায়। এই বিস্ফোরণের পরেই বিমানের মধ্যে ধোঁয়ায় ভরে যায়। এরপর এই খবর পাইলটের কাছে যেতেই তিনি যাত্রীদের নিরাপত্তার কথা ভেবে বিমানের জরুরি অবতরণ করান। উদয়পুরের বিমানবন্দরেই অবতরণ করানো হয় বিমানটির।

জানা গিয়েছে, সেই সময়ে বিমানের মধ্যে ১৪০ জন যাত্রী ছিলেন। ফলে বিমানের মধ্যে এমন বিস্ফোরণের পর পাইলট বিমানটির জরুরি অবতরণ করানোর সিদ্ধান্ত নেন। এরপরই বিমানযাত্রীদের নামিয়ে শুরু হয় তল্লাশি। সমস্ত কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়। কিন্তু বিমানের মধ্যে সমস্ত কিছু ঠিক থাকায় প্রায় এক ঘণ্টার মধ্যেই ফের দিল্লির উদ্দেশে রওনা দেয় বিমানটি। এরপর বিমানটি ঠিকমতো গন্তব্যে পৌঁছে যায় বলে খবর।


Follow us on :