২৭ মে, ২০২৪

Airport: ফের বোমাতঙ্ক! বোমা মেরে আস্ত বিমান উড়িয়ে দেওয়ার হুমকি, হুলুস্থূল মুম্বই বিমানবন্দরে
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-03 11:59:39   Share:   

ফের বোমাতঙ্ক। এবার হুমকি চিঠি (Threatening Letter) গেল মুম্বই বিমানবন্দরে (Mumbai Airport)। যা নিয়ে ইতিমধ্যে শোরগোল পড়ে গিয়েছে। সূত্রের খবর, হুমকি দিয়ে ইমেল (E-Mail) করা হয়েছে শনিবার সন্ধ্যায়। এরপরই নিরাপত্তা বাড়ানো হয় বিমানবন্দরে। চালানো হয় তল্লাশি। সিআইএসএফ এবং বম্ব স্কোয়াডের কর্মীরা প্রতিটি উড়ানে তন্নতন্ন করে তল্লাশি শুরু করেন। তবে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

জানা গিয়েছে, শনিবার রাতে মুম্বই বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে একটি হুমকি ই-মেল আসে। বিমানবন্দরের এক আধিকারিক জানিয়েছেন, “শনিবার রাতে মুম্বই বিমানবন্দর একটি ই-মেল পেয়েছিল, যাতে লেখা ছিল যে ইন্ডিগোর ফ্লাইট নম্বর ৬ই৬০৪৫-এ বোমা রাখা হয়েছে।” এই  ই-মেল পাওয়ার সঙ্গে সঙ্গে সংশ্লিষ্ট সব নিরাপত্তা সংস্থাগুলিকে সতর্ক করে দেয় বিমানবন্দর কর্তপক্ষ। যে বিমানটিতে বোমা রাখা হয়েছে বলে হুমকি এসেছিল, সেটি মুম্বই থেকে আহমেদাবাদ যাওয়ার কথা ছিল। এরপরই চিরুণি তল্লাশি চালানো হয়।

কোনও সন্দেহজনক কিছু না মেলায় শেষমেশ আহমেদাবাদের উদ্দেশ্যে রওনা দেয় বিমানটি। উল্লেখ্য, কয়েকদিন আগে দিল্লি বিমানবন্দরে এরকমই বোমাতঙ্কের কারণে হুলস্থূল পড়ে গিয়েছিল। ওই ঘটনায় মোট চার জনকে আটক করেছিল স্থানীয় নিরাপত্তারক্ষীরা।


Follow us on :