২৬ এপ্রিল, ২০২৪

Mukesh Ambani: মুকেশ আম্বানি ও পরিবারকে হুমকি-ফোন করে পুলিসের জালে অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-16 19:02:24   Share:   

রিলায়েন্স গ্রুপের (Reliance group) প্রধান মুকেশ আম্বানিকে (Mukesh Ambani) হুমকি-ফোন (threat calls) করার জন্য গ্রেফতার (Arrested) করা হল ৫৬ বছরের এক অভিযুক্তকে। মঙ্গলবার মুম্বইয়ের ৩৭ তম ম্যাজিস্ট্রেট আদালতে (Magistrate court) হাজির করা হয় অভিযুক্তকে। ম্যাজিস্ট্রেট আদালত তাকে ৩০ অগাস্ট পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে। অভিযুক্তের নাম বিষ্ণু ভৌমিক।

উল্লেখ্য, ১৫ অগাস্টই হুমকি পান শিল্পপতি মুকেশ আম্বানি। পাশাপাশি তাঁর পরিবারকেও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। পুলিস তদন্তে নেমে অভিযুক্তকে আটক করে। অভিযুক্তকে ওই দিনই দক্ষিণ মুম্বইয়ের দহিসার থেকে ডিবি মার্গ থানায় আনা হয়েছিল।

মুম্বই পুলিস সূত্রে খবর, সোমবার সকালে তিন মিনিটে কমপক্ষে আটবার রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ফোন আসে। ফোনে মুকেশ আম্বানি এবং তাঁর পরিবারের সদস্যদের হুমকি দেওয়া হয়। নম্বরটি অজানা ছিল সকলেরই। তড়িঘড়ি মুম্বইয়ের ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিসও তড়িঘড়ি তদন্ত শুরু করে অভিযুক্তকে গ্রেফতার করে।

যদিও অভিযুক্তের আইনজীবীর দাবি, "মানসিকভাবে অসুস্থ" তাঁর মক্কেল। তার শংসাপত্রও রয়েছে। তিনি একজন মনোরোগ বিশেষজ্ঞের চিকিৎসাধীন আছেন।


Follow us on :