২৬ এপ্রিল, ২০২৪

Puri: তিন দিন নিখোঁজ থাকার পর পুরীর সৈকতে উদ্ধার অর্ধনগ্ন তরুণী দেহ, ধর্ষণ-খুনের অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-29 14:53:49   Share:   

পুরীর (Puri) সমুদ্রতটে উদ্ধার তরুণীর অর্ধনগ্ন দেহ। ধর্ষণের (Rape) পর খুন (Murder) করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। পুলিস সূত্রে খবর, অন্তর্বাস পরা অবস্থায় মধ্যপ্রদেশের ওই তরুণীর দেহ উদ্ধার হয়েছে। মৃতদেহে ক্ষতচিহ্ন রয়েছে। এছাড়াও মুখে অ্যাসিড ছোড়া হয়েছে বলে দাবি পরিবারের। কারণ তরুণীর মুখ একেবারে কালচে হয়ে গিয়েছে। মুখ দেখে চেনার উপায় নেই।

উল্লেখ্য, ওই তরুণী মধ্যপ্রদেশের সাগর জেলার বাসিন্দা। পরিবারের সঙ্গে পুরী বেড়াতে এসেছিলেন তিনি। গত ২৩ নভেম্বর থেকে ওই তরুণী নিখোঁজ ছিলেন। হোটেলের বাইরে জামাকাপড় শুকোতে দিয়েছিলেন তাঁরা। আর তা আনার জন্য বাইরে বেরোন, এরপর থেকেই তরুণীর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরিবারের তরফে থানায় মিসিং ডায়েরি করা হয়। গত ২৬ নভেম্বর পুরীর পেন্থাকাটা এলাকার একটি সমুদ্রসৈকত থেকে ওই তরুণীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করা হয়।

তরুণীর বাবার অভিযোগ,  মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে। এবং কেউ যাতে চিনতে না পারে তার জন্য মুখে অ্যাসিড মারা হয়েছে। কানের দুল, সোনার নাকছাবি দেখে তরুণীর দেহ চিহ্নিত করেন তাঁর বাবা। পুলিস জানিয়েছে, যখন ওই তরুণীকে উদ্ধার করা হয়, তখন মেয়েটির মুখ কালো ছিল এবং হাতের আঙুলগুলি বিকৃত অবস্থায় ছিল। তবে পুলিসের অনুমান, সমুদ্রে তলিয়ে গিয়েছিলেন তরুণী। একটা দীর্ঘ সময় জলের তলায় থাকার জন্য মুখের রং কালো হয়ে গিয়ে থাকতে পারে। আর আঙুলগুলি বিকৃত করার যুক্তি হিসাবে পুলিসের দাবি, কোনও সামুদ্রিক প্রাণী হয়তো সেগুলি খেয়ে নিয়েছে।

তবে পরিবারের অভিযোগকেও একেবারে উড়িয়ে দিচ্ছে না পুলিস।  অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।


Follow us on :