ব্রেকিং নিউজ
A-young-girl-got-hit-and-run-in-Chandigarh-while-she-was-busy-to-feed-stray-dogs
Run Over: পথ কুকুরকে খাবার দেওয়ার সময় চণ্ডীগড়ে তরুণীকে গাড়ির ধাক্কা, মাথায় সেলাই নিয়ে চিকিৎসাধীন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-16 16:55:10


পথকুকুরকে খাওয়াতে গিয়ে গুরুতর জখম (Injured) হলেন বছর ২৫-এর এক তরুণী। কুকুরের আক্রমণে তিনি আহত হননি, বরং দ্রুতগতিতে আসা একটি গাড়ি চাপা দিয়ে পালায়। খানিকটা দিল্লির হিট অ্যান্ড রান কাণ্ডের মতো। মর্মান্তিক এই দুর্ঘটনা রবিবার রাতে ঘটেছে চণ্ডীগড়ে (Chandigarh)।

পুলিস সূত্রে খবর, তেজস্বিতা নামে ওই তরুণী রাত প্রায় সাড়ে ১১টা নাগাদ পথকুকুরদের খাওয়াতে বেরোন। রাস্তার এক পাশে দাঁড়িয়ে নিচু হয়ে খাবার দিচ্ছিলেন তিনি। সে সময় দ্রুতগতিতে ছুটে আসে একটি গাড়ি। কিছু বুঝে ওঠার আগেই তেজস্বিতাকে ধাক্কা মেরে বেরিয়ে যান চালক। আহত অবস্থায় রাস্তায় পড়ে ছটফট করতে থাকেন আর কুকুরদের চিৎকারে এক পথচারীর নজর পড়েন তেজস্বিতা। তিনি দেখেন, ওই আলো-আঁধারি রাস্তার পাশে পড়ে রয়েছে এক তরুণী।

সঙ্গে সঙ্গে তিনি পুলিসে খবর দেন। পুলিসের টহলদারি ভ্যান এসে তেজস্বিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। খবর দেওয়া হয় তাঁর পরিবারকেও। জানা গিয়েছে, তাঁর মাথার দু’পাশে সেলাই পড়েছে। তবে জ্ঞান রয়েছে এবং কথাও বলতে পারছেন।

তেজস্বিতার বাবা ওজস্বী কৌশল এই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ বের করে সেক্টর ৬১ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত চালককে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিস। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন