১৩ মে, ২০২৪

FB: ফেসবুকে বন্ধুত্ব! সিনেমা হলে ঠাণ্ডা পানীয়ে মাদক মিশিয়ে তরুণকে লুঠ, কাঠগড়ায় তরুণী
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-21 20:59:52   Share:   

ফেসবুকে (Face book) বন্ধুত্ব করে প্রতারিত হলেন এক যুবক। ফেসবুকের মাধ্যমে পরিচিত বান্ধবীর সঙ্গে সিনেমা দেখতে গিয়েছিলেন ওই যুবক। অভিযোগ, তাঁকে বেহুঁশ করে যুবকের সোনার হার, মোবাইল ফোন, ঘড়ি লুঠ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ের। শুক্রবার এই ঘটনাটি প্রকাশ্যে এসেছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, এক মহিলার সঙ্গে ফেসবুকে বন্ধুত্ব হয়েছিল প্রতারিত যুবকের। ধীরে ধীরে ওই মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে তাঁর। দু’জনে মিলে একটি সিনেমা দেখতে গিয়েছিলেন। সিনেমার টিকিট যুবকের বান্ধবীই কেটেছিলেন। সেই সঙ্গে পপকর্ন এবং ঠান্ডা পানীয় জল কেনেন যুবকের বান্ধবী। তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, ওই পানীয় জলে কিছু মিশিয়েছিলেন ওই মহিলা। সেই জল খেয়েই বেহুঁশ হয়ে পড়েছিলেন যুবক। সিনেমা শেষের হওয়ার পর যখন যুবকের জ্ঞান ফেরে, তিনি দেখেন, তাঁর সব সামগ্রী লুট করা হয়েছে। পাশে তাঁর বান্ধবীকেও দেখতে পাননি। বুঝতে পারেন যে, তিনি প্রতারিত হয়েছেন। যুবকের সোনার হার, মোবাইল ফোন, ঘড়ি লুঠ করা হয়েছে বলে অভিযোগ।

বুধবার, ওই মহিলা এবং তাঁর স্বামীকে গ্রেফতার করা হয়েছে। মহিলার সঙ্গে তাঁর স্বামীও এই প্রতারণার কারবারে যুক্ত ছিলেন বলে জানিয়েছেন তদন্তকারীরা। অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে সোনার গয়না, ২টি মোবাইল ফোন এবং নগদ ৫ হাজার ৭০০ টাকা।


Follow us on :