২৭ এপ্রিল, ২০২৪

Viral: ভিড় দোকান থেকে লক্ষ টাকার নেকলেস নিয়ে বেরিয়ে গেলেন মহিলা, দেখুন সিসিটিভি ফুটেজ
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-28 19:16:18   Share:   

দোকানে রয়েছে সিসিটিভি (CCTV), ক্রেতা-বিক্রেতাও রয়েছেন। লোকচক্ষুর সামনেই লক্ষ লক্ষ টাকার নেকলেস (Gold Necklace) নিয়ে স্মার্টলি বেরিয়ে গেলেন এক মহিলা। ঘুনাক্ষরেও টের পাননি কেউ। সম্প্রতি সেই চুরি করার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে ১৭ নভেম্বর উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গোরক্ষপুরের একটি গয়নার দোকানে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, সবুজ শাড়ি পরা ওই মহিলা গয়নার দোকানের চেয়ারে বসে গয়না দেখছেন। একটি মাস্ক এবং কালো রঙের সানগ্লাস দিয়ে মুখের বেশিরভাগ অংশটাই ঢেকে রেখেছেন। পাশে আরও কয়েকজন ক্রেতাও ছিলেন। গয়না গুলি ভালোভাবে দেখার ভান করে মহিলাটি তার কোলে দুটি বাক্স তুলে নেয়। তার আগে একটি খোলা বাক্স বন্ধ করে দেন। সেই বন্ধ বাক্সের উপর আরেকটি নেকলেসের খোলা বাক্স রাখে। এরপর দুটি একসঙ্গে কোলে নিয়ে নেন। কিন্তু বিক্রেতা দেখে ভেবেছেন একটা বাক্স রয়েছে তাঁর কাছে। তারপরে শাড়ির আঁচলের তলায় একটি গয়নার বাক্স লুকিয়ে কাউন্টার ছেড়ে বেরিয়ে পড়েন। আর অন্যটি বিক্রেতার সামনে রেখে দেন।

পুরো ঘটনাটি শোরুমের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। খবরে বলা হয়েছে, নেকলেস সেটটির মূল্য প্রায় ৭ লক্ষ টাকা। থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং এখনও তদন্ত চলছে। পুলিস এখনও চোর মহিলাকে শনাক্ত করতে পারেনি।


Follow us on :