ব্রেকিং নিউজ
A-thief-in-Chhattisgarh-passed-splendid-reply-while-he-was-grilled-by-Police-
Theft: চুরির টাকা গরিব ও পথ পশুদের কাজে লাগাই, চোরের স্বীকারোক্তিতে তাজ্জব আইপিএস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-02 12:23:38


চোর আর পুলিসের মজাদার আলাপচারিতা। যা শুনলেও আপনিও হাসতে বাধ্য। আবার কোথাও গিয়ে চোরের মানসিকতার প্রশংসাযোগ্য। ছত্তিশগড়ে চোরের একটি দলকে থানায় তুলে নিয়ে এসেছিল পুলিস। তারপর পুলিসি জেরায় চোর কী বলেছে জানুন।

ছত্তীসগঢ়ের দুর্গ জেলার পুলিস সুপার অভিষেক পল্লব প্রথমেই দলের এক চোরকে জিজ্ঞাসা করেন, কতদিন ধরে তিনি এই লাইনে রয়েছেন? অকপট উত্তর দিয়ে চোর বলে, 'সবে মাত্র কয়েকদিন হল।' তখন একটু রেগেই পুলিশ সুপার বলেন, 'মিথ্যা কথা না বলে সত্যিটা বলো।' সেই কথোপকথনই এখন ভাইরাল নেটপাড়ায়। যা ঘিরে হৈচৈ পড়ে গিয়েছে।

চোরকে তিনি আবার জিজ্ঞাসা করেন, “চুরি করে কেমন লাগছে?” তার জবাব শুনে থানায় উপস্থিত অন্য পুলিস আধিকারিকরা হাসিতে ফেটে পড়েন। চোর বলে,'চুরি করতে তো ভালই লাগে। তবে পরে নিজের ভুল বুঝতে পেরেছি। মনে হয়েছে, আমি ভুল কাজ করছি।' এরপর ওই চোর যখন বলে সে চুরি করতে যায়নি, তা শুনে তাঁকে পুলিসকর্তা জিজ্ঞাসা করেন, 'তাহলে কি চুরি দেখতে গিয়েছিল?' থানায় উপস্থিত বাকিরা আধিকারিকরা এ কথা শুনে হেসে ওঠেন। 

ভিডিওতে পুলিস সুপারকে আরও বলতে শোনা যায়, চুরি করে কত টাকা পেয়েছিস? সে জানায় ১০ হাজার টাকা। ওই টাকা তিনি গরীব মানুষের মধ্যে বিলি করে দিয়েছেন। শীতের জন্য কম্বল দিয়েছেন। রাস্তার কুকুর, বিড়ালের জন্য খরচ করেছেন। একটু অবাক হয়ে সুপার বলেন, "তা, ঈশ্বরের আশীর্বাদ পেয়েছিস, এই কাজ করে?" চোরের জবাব শুনে সকলেই অবাক। বলেন, "ওঁর আশীর্বাদেই তো এ কাজ করতে পারছি।" তবে সকলে হাসিতে ফেটে পড়েন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন