০৯ মে, ২০২৪

Hyderabad: স্কুটিটিকে ধাক্কা মেরে টেনে নিয়ে গেল গাড়িটি, গুরুতর আহত স্কুটির চালক
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-08 11:29:52   Share:   

রাতের অন্ধাকের শুনশান রাস্তা। লোকজন তো নেই গাড়িও সেরকম চলছে না বললেই চলে। কিন্তু তাও ওই ফাঁকা রাস্তাতে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা (Accident)। সেই দুর্ঘটনার পুরো ভিডিও (Video) রেকর্ড হয়েছে রাস্তার সিসিটিভি (CCTV) ক্যামেরায়। আর সেই ভিডিওই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে (Viral)। 

ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি রাস্তার উপর দিয়ে প্রথমে একটি বাইক চলে যায়। তার কিছুক্ষণ পরেই একটি স্কুটি আসতে দেখা যায়। আর ঠিক সেই সময়ই উল্টো দিক থেকে আসছিল একটি বিএমডাব্লিউ গাড়ি। তখনই আচমাকা ওই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই স্কুটিটিকে ধাক্কা মারে। শুধু ধাক্কা না, গাড়ির গতি অনেক বেশি হওয়ায় ওই বিএমডাব্লিউ গাড়িটি স্কুটিটিকে টেনে ক্ষণিকটা নিয়েও যায়। তারপর গিয়েই থামে গাড়িটি, ঠিক এই ভিডিওটিই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। 

এক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, এই ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের (Hyderabad) বানজারা হিলসে। জখম ওই ব্যক্তি হায়দরাবাদ পুরসভার কর্মী। এই ঘটনার পরই তড়িঘড়ি করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিস সূত্রে খবর, বিএমডাব্লিউ গাড়িটি চালাচ্ছিলেন এক মহিলা মদ্যপ অবস্থায় চালাচ্ছিলেন। যার ফলেই গাড়ির গতিকে নিয়ন্ত্রণ করতে পারেননি তিনি।

তবে এই ঘটনায় ওই মহিলার জন্য প্রশাসন কোনও পদক্ষেপ গ্রহণ করেছে কিনা তা এই প্রতিবেদন প্রকাশ হওয়ার সময় পর্যন্ত জানা যায়নি। 


Follow us on :