১৬ মে, ২০২৪

Andhra pradesh: অন্ধ্রপ্রদেশে পড়তে গিয়ে রহস্যমৃত্যু কলকাতার এক পড়ুয়ার
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-20 12:36:26   Share:   

অন্ধ্রপ্রদেশে পড়তে গিয়ে কলকাতার আরও এক পড়ুয়ার রহস্যমৃত্যু। সৌরদীপ চৌধুরীর পর এবার রীতি সাহা। স্বপ্ন ছিল ডাক্তার হওয়ার। সেই স্বপ্ন নিয়েই ভিনরাজ্যে যাওয়া। কিন্তু সব শেষ। হস্টেল কর্তৃপক্ষ জানিয়েছে, ৪ তলার ছাদ থেকে পড়ে রীতির মৃত্যু হয়েছ। কিন্তু তাঁর পরিবার খুনের অভিযোগ তুলেছে। অভিযোগ উঠেছে ব়্যাগিংয়েরও।

পরিবার সূত্রে খবর, ১৪ জুলাই রাতে হস্টেলের সুপার ফোন করে জানান, ৪ তলার ছাদ থেকে পড়ে গিয়েছে রীতি। খবর পেয়ে ১৫ তারিখই বিশাখাপত্তনমে পৌঁছন তাঁরা। তখন হাসাপাতালে ভর্তি তাঁদের একমাত্র মেয়ে। কিন্তু, শেষপর্যন্ত আর বাঁচানো গেল না তাঁকে। দু'দিন পরেই স্তব্ধ হয়ে গেল হৃদস্পন্দন, বাঁচানো গেল না রীতিকে।

জানা গিয়েছে, রীতির বাড়ি টালিগঞ্জে। পরিবার সূত্রে খবর, ছোটবেলা থেকেই পড়াশোনায় ভাল ছিলেন রীতি। স্বপ্ন ছিল ডাক্তার হওয়ার। নিটের প্রস্তুতি নিচ্ছিলেন। সেকারণে পাড়ি দিয়েছিলেন অন্ধ্রের বিশাখাপত্তনমে। সেখানকার এক শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হয়েছিলেন। হস্টেলে থাকছিলেন। সেই হস্টেল থেকে পড়ে মৃত্যু হয় রীতির।

হস্টেল কর্তৃপক্ষ বলছে আত্মহত্যা। আর পরিবার বলছে খুন। মৃতার বাবা জানান, হস্টেলের ঘরে মদের বোতল পাওয়া গিয়েছিল, সেই অভিযোগ জানিয়েছিল তাঁর মেয়ে। সেই আক্রোশ থেকেই খুন করা হয়েছে। খুন নাকি আত্মহত্যা, তা খতিয়ে দেখছে পুলিশ।


Follow us on :