২৭ এপ্রিল, ২০২৪

Jharkhand: পরিচিতর সঙ্গে বেড়িয়ে বিপত্তি! সিংভূমে গণধর্ষণের শিকার সফটওয়্যার ইঞ্জিনিয়ার তরুণী
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-22 13:05:59   Share:   

এবার গণধর্ষণের (Gang raped) শিকার ২৬ বছর বয়সী সফটওয়্যার ইঞ্জিনিয়ার (Software engineer) তরুণী। ঘটনাটি ঝাড়খণ্ডের (Jharkhand) পশ্চিম সিংভূম জেলায়। ওই তরুণীকে মারধর (beaten) ও গণধর্ষণ করার অভিযোগে পুলিস ইতিমধ্যে ১০ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছে।

পুলিস মামলায় নির্যাতিতা তরুণীর জবানবন্দি রেকর্ড করেছে। তাঁর বিবৃতি অনুসারে, ঘটনাটি ঘটে ২০ অক্টোবর। তখন তিনি তাঁর ভাইয়ের এক বন্ধুর সঙ্গে বাইরে ছিলেন। জানা গিয়েছে, তরুণী  চাইবাসার মুফাসসিল থানার অন্তর্গত কামার হাতুতে একটি ভাড়া বাড়িতে থাকেন।

নির্যাতিতা জানিয়েছেন, ওই তরুণের সঙ্গে স্কুটি রাইড করতে বিকেল সাড়ে ৫টার দিকে বেড়িয়েছিলেন। একটি জায়গায় স্কুটি দাঁড় করিয়ে দু'জনে কথা বলছিলেন। সেসময় একমকা ৮ থেকে ১০ জন অচেনা লোক এসে তাঁদের মারধর করা শুরু করে। এবং ওই তরুণীকে জোরপূর্বক একটি নির্জন স্থানের দিকে নিয়ে গিয়ে গণধর্ষণ করে তারা। এমনকি নির্যাতিতা ও তাঁর বন্ধুর থেকে মোবাইল ফোন ও পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয়। নির্যাতিতার অবস্থা গুরুতর হতে শুরু করলে অভিযুক্তরা তাঁকে সেখানে রেখে পালিয়ে যায়।

ওই তরুণী সেখান থেকে কোনওভাবে বাড়িতে ফিরে আসে এবং পরিবারের সদস্যদের ঘটনার কথা জানায়। এরপর পরিবারের লোকেরা মুফাসসিল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মুফাসসিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পবন চন্দ্র পাঠক জানান, বিষয়টি গভীরভাবে তদন্ত করা হচ্ছে। বর্তমানে অজ্ঞাতপরিচয় ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সদর হাসপাতালে তরুণীর যাবতীয় মেডিক্যাল টেস্ট করা হয়েছে। এবং আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে। বর্তমানে মামলার তদন্ত চলছে। তবে এখনও পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।


Follow us on :