২৪ জুন, ২০২৪

Crime: ডিজের আওয়াজে বিরক্ত সন্তান সম্ভবা! প্রতিবাদ জানাতেই গুলি, তারপর
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-10 15:10:01   Share:   

ডিজের আওয়াজে বিরক্ত, আওয়াজ কমানোর প্রতিবাদে গুলিতে (Shooting) প্রাণ হারালেন এক সন্তানসম্ভবা মহিলা (Pregnant Woman)। বাঁচানো গেলো না তাঁর গর্ভস্থ সন্তানকেও। ঘটনাটি ঘটেছে দিল্লির (Delhi) সিরসপুরে। মৃত মহিলার নাম রঞ্জু, বয়স ৩০ বছর। অভিযোগ, জোরে জোরে ডিজে বাজানোয়, সেই অন্তঃসত্ত্বা মহিলা সমস্যায় পড়েছিলেন। সোমবার, ৩ এপ্রিল হরিশ নামের এক প্রতিবেশীর বাড়িতে তাঁর ছেলের মঙ্গল কামনা উপলক্ষে বাড়িতে পুজোর আয়োজন করেছিল। 

সেই পুজো উপলক্ষেই ডিজে বাজানো হচ্ছিল। অভিযোগ, ডিজের আওয়াজ এতটাই জোরে ছিল যে, অন্তঃসত্ত্বা ওই মহিলা সমস্যায় পড়েছিলেন। বারান্দায় বেড়িয়ে প্রতিবাদ জানাতে গিয়েছিলেন সন্তান সম্ভবা ওই মহিলা। অভিযোগ, ডিজের আওয়াজ কমানোর কথা শুনেই হরিশের মাথা গরম হয়ে যায়। তিনি রাগের মাথায় তার বন্ধুর কাছ থেকে একটি পিস্তল নিয়ে আসেন এবং অন্তঃসত্ত্বা ওই মহিলাকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন। গুলি গিয়ে লেগেছিল মহিলার ঘাড়ে। গুরুতর আহত অবস্থায় দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। 

চিকিৎসকরা জানান, তাঁর গর্ভস্থ সন্তানকে বাঁচানো সম্ভব নয়। কিন্তু মহিলাকে বাঁচানোর জন্য অনেক চেষ্টা করেছিলেন তাঁরা। শেষ পর্যন্ত বাঁচানো যায়নি ওই সন্তান সম্ভবা মহিলাকে। শনিবার হাসপাতালে মৃত্যু হয় ওই মহিলার। গ্রেফতার এই ঘটনায় অভিযুক্তরা। তাঁদের বিরুদ্ধে আইপিসির একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে। 


Follow us on :