২৭ এপ্রিল, ২০২৪

Affair: বিয়ের ৭ দিনের মাথায় প্রেমিকের হাত ধরে পালালেন বধূ,গায়েব গয়না-টাকা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-14 12:55:00   Share:   

বিয়ের সাত দিন পরেই গয়নাগাটি নিয়ে চম্পট নববধূর। প্রেমিকের(Love Affair) হাত ধরে স্বামীর ঘর ছেড়ে পালিয়েছেন স্ত্রী, অভিযোগ স্বামীর।উত্তরপ্রদেশের(Uttarpradesh) দেওরিয়া জেলার ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস(Police)। জানা গিয়েছে, সাতদিন আগেই বিয়ে হয়েছিল তাঁদের। শ্বশুরবাড়ির সঙ্গে বেশ ভালোই মানিয়ে গুছিয়ে নিয়েছিলেন ওই তরুণী। বিয়ের পরে এই সাত দিন গুছিয়ে সংসারও করেছিলেন তরুণী। শুক্রবার স্বামী বাড়ি ফিরে তরুণীকে না দেখতে পেয়ে অনেক খোঁজাখুজি করলেও পাওয়া যায় না ওই তরুণীকে। কিছুক্ষণ পরে যুবক দেখেন, স্ত্রীর সঙ্গে তাঁর যাবতীয় গয়নাগাটিও গায়েব ও বেশ কিছু নগদ টাকাও পাওয়া যাচ্ছে না। এরপরই স্ত্রী এবং তাঁর প্রেমিকের বিরুদ্ধে অগত্যা থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

যুবক পুলিসকে জানান, 'তাঁর স্ত্রী গ্রামেরই একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িত ছিলেন। তবে এই বিষয়টি বিয়ের আগে থেকেই জানতেন তিনি। সবকিছু আলোচনা করার পরই তাঁদের বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পর যে পুরনো প্রেমিকের হাত ধরে স্ত্রী এভাবে পালিয়ে যাবেন তা বুঝতে পারেননি তিনি।'

যুবকের অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। স্ত্রী ও তাঁর প্রেমিককেও খুঁজে বের করার চেষ্টা করছে পুলিস। আদৌ ওই তরুণী তাঁর প্রেমিকের সঙ্গেই পালিয়েছেন কিনা তাও খতিয়ে দেখছেন পুলিস।


Follow us on :