২৬ এপ্রিল, ২০২৪

Rajasthan: হিংস্র না নির্মমতা, নাবালিকাকে খাবারের লোভ দেখিয়ে অপহরণ, যৌন নিগ্রহ এবং খুন
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-01 12:11:32   Share:   

কতটা নৃশংস হলে এমনটা করা যায়? হিংস্র মানসিকতার মানুষের থেকে রেহাই পেল না ন’বছরের নাবালিকাও (Girl Murder)। প্রথমে খাবারের লোভ দেখিয়ে অপহরণ, তারপর যৌন নিগ্রহ (sexual harassment)। শেষে শ্বাসরোধ করে খুন। এখানেই থামেনি অভিযুক্ত ব্যক্তি। মৃত্যু নিশ্চিত করতে ইট দিয়ে থেঁতলে দিল নাবালিকার শরীর। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) শ্রী গঙ্গানগর জেলায়।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল নাবালিকা। মৃতার বাবা দিনমজুরের কাজ করতেন এবং পরিবারের একমাত্র সন্তান ছিল ওই নাবালিকা। থানায় অভিযোগ দায়ের করার পর থেকেই তদন্ত শুরু করে দেয় পুলিস। বুধবার বাড়ি থেকে কিছুটা দূরে নাবালিকার রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিস।

বুধবার পুলিস সুপার আনন্দ শর্মা বলেন, ‘‘ স্থানীয়দের অনেক জিজ্ঞাসাবাদের পর জানা গিয়েছে মঙ্গলবার ওই নাবালিকাকে এক ব্যক্তির সঙ্গে শেষ দেখা গিয়েছিল। এমনকি অনেকে দেখেছিলেন ওই মেয়েটিকে খাবার কিনে দিচ্ছিলেন দোকান থেকে। মৃতাকে লোভ দেখিয়ে অপহরণ করা হয়েছিল বলে প্রাথমিক তদন্তের ভিত্তিতে অনুমান করা হচ্ছে।’’

প্রাথমিক তদন্তের পর পুলিস জানিয়েছে, প্রথমে কাপড়ের টুকরো দিয়ে ওই নাবালিকার শ্বাসরোধ করা হয়। পরে ইট দিয়ে থেঁতলে দেওয়া হয় শরীর। তবে অনুমান, খুনের আগের  যৌন নির্যাতনও করা হয়েছিল। ময়নাতদন্তের পরই তা নিশ্চিত হয় যাবে বলে জানা যায়। নাবালিকার বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে একটি ফাঁকা জায়গা থেকে উদ্ধার করা হয় নাবালিকার দেহ।

ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্তকে খুঁজতে স্থানীয়দের সঙ্গেও কথা বলছে পুলিসের তদন্তকারী দল।


Follow us on :