১৭ মে, ২০২৪

Train: বন্দে ভারতে ফের পাথর ছোড়ার ঘটনা, তামিলনাড়ুতে ধৃত এক মদ্যপ
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-30 10:30:19   Share:   

ফের বন্দে ভারতে (Vande Bharat Express) পাথর ছোড়ার অভিযোগ। অভিযোগ উঠেছে এক মদ্যপ ব্যক্তির বিরুদ্ধে, ঘটনাটি তামিলনাড়ুর (Tamilnadu)। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার (Arrest) করা হয়েছে বলে রেল সূত্রে খবর। জানা গিয়েছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম গুবেন্দ্রন। মাইসুরু থেকে চেন্নাইয়ের দিকে যাচ্ছিল এক্সপ্রেসটি। পুদুরের কাছে রেলকর্মীরা ট্রেনের একটি জানলা ভাঙা অবস্থায় দেখেন। বন্দে ভারতে পাথর ছোড়ার অভিযোগ পেয়েই তদন্তে নামেন আরপিএফ-র অফিসাররা। 

এমনকি অভিযুক্তকে গ্রেফতারও করে পুলিস। দক্ষিণে একাধিকবার এই ঘটনার জেরে মঙ্গলবার কড়া সতর্কবার্তা দিয়েছিল দক্ষিণ-মধ্য রেল। বন্দে ভারত উদ্বোধনের পর থেকেই তেলঙ্গানা, বিহার, উত্তরপ্রদেশ,পশ্চিমবঙ্গ-সহ একাধিক 

রাজ্যে বারবার পাথর হামলা হয়েছে। এবার সেই তালিকায় নতুন সংযোজন তামিলনাড়ুর। তাই বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছিল বন্দে ভারতে পাথর ছুড়লে অভিযুক্তের ৫ বছরের জেল হবে। তবে এই পদক্ষেপ করেও শেষরক্ষা করা সম্ভব হয়নি। 

আরপিএফ সূত্রে খবর, তিরুমানজোলাইয়ের কাছে ট্রেনে পাথর ছোড়া হয়েছিল। রেললাইনের ধারে বসে মদ্যপান করছিলেন গুবেন্দ্রন। সেই সময়ই বন্দে ভারতে পাথর ছোড়েন তিনি। পাথর ছোড়ার কথা গুবেন্দ্রন স্বীকার করেছেন, দাবি আরপিএফ অফিসারদের।


Follow us on :