ব্রেকিং নিউজ
A-man-stuck-inside-Vande-Bharat-Express-while-clicking-Selfie-in-Vijaywada
Train: বন্দে ভারত এক্সপ্রেসে সেলফি তুলতে গিয়ে বিপত্তি, দরজা আটকে ছুটল ট্রেন! তারপর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-18 17:14:22


১৬ জানুয়ারি বন্দে ভারত এক্সপ্রেসে (Vande Bharat Express) উঠে সেলফি তুলতে গিয়ে বিপত্তি। ট্রেনের দরজা আটকে বিজয়ওয়ারা পৌঁছে যান তিনি। ঘটনাটি ঘটে রাজামুন্দ্রি রেলস্টেশনে। বিশাখাপত্তনম থেকে বিজয়ওয়ারাগামী বন্দে ভারত এক্সপ্রেসে রাজামুন্দ্রি স্টেশন থেকে ওঠেন ওই ব্যক্তি। উপলক্ষ্য সেলফি (Selfie Case) তোলা। কিন্তু সেই সময় ট্রেনের স্বয়ংক্রিয় দরজা বন্ধ হয়ে যায়। এরপর সেই ট্রেন বিজয়ওয়ারা পৌঁছলে তাঁকে আবআর রাজামুন্দ্রি ফিরতে হয়েছে। এই কীর্তি ভাইরাল হওয়ায় টনক নড়েছে ভারতীয় রেলের।

ভারতীয় রেলের এক কর্তা জানান, ওই ব্যক্তি বিনা টিকিটে ট্রেনে উঠেছিলেন। ভাইরাল হওয়া সেই ব্যক্তি জানান, তিনি শুধু সেলফি তুলতে উঠেছিলেন। আচমকা দরজাটি বন্ধ হয়ে যাবে তিনি বুঝতে পারেনি। এছাড়া তিনি এটাও বলেন তিনি কীভাবে ফিরবেন এবং ট্রেন থেকে নামবেন বুঝে উঠতে পারছিলেন না। তাই তিনি টিকিট কেটে ফিরতি ট্রেনে আবার ফিরে আসেন।

রেল জানিয়েছে, ব্যক্তি ভুল বুঝতে পারায় তার কাছ থেকে কোনও জরিমানা আরোপ করেনি রেল। এই সেমি হাইস্পিড ট্রেন বাংলায় চালু হওয়ার পর থেকে বিতর্কে জড়িয়েছে। যাত্রাপথে বন্দে ভারত লক্ষ্য করে পাথর ছোড়ার ঘটনায় উত্তাল হয়েছিল রাজ্য রাজনীতি।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন