ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
A-man-on-the-railway-line-tripped-over-himself-then
Viral Video: রেললাইনে শুয়ে এক ব্যক্তি, উপর দিয়ে চলে গেল ট্রেন...তারপর?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-10 19:33:27


কথায় বলে রাখে হরি মারে কে! এবার এই প্রবাদ আক্ষরিক অর্থেই মিলে গেল। চলন্ত ট্রেনের (Train) নিচে পড়ে গেলেন এক ব্যক্তি। কিন্তু ট্রেন চলে যেতেই এক্কেবারে সুস্থ অবস্থায় দিব্যি উঠে দাঁড়ালেন তিনি। কীভাবে সম্ভব হল এমনটা?

ঘটনাটি  ঘটেছে উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। বেশ কিছু মানুষ সাক্ষী থাকলেন এই ঘটনার। চলন্ত ট্রেনের নিচে শুয়ে পড়েও প্রাণ বেঁচেছেন ওই ব্যক্তি। যা দেখে স্বস্তি পেলেন প্ল্যাটফর্মে থাকা মানুষজন। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে নেটমাধ্যমে (Socal Media), যা নিয়ে নিয়ে নেটপাড়া সরগরম।

কোনও এক যাত্রী এই ভিডিও করেছেন। প্রথমে ভিডিওটি দেখে সবটা স্বাভাবিক মনে হলেও শেষে রয়েছে চমক। যা দেখে আঁতকে ওঠারই কথা।  ট্রেন চলে যাওয়ার পরেই রেললাইনে উঠে দাঁড়ান এক ব্যক্তি। প্ল্যাটফর্মে থাকা সকলের দিকে হাতজোড় করে ধন্যবাদ জানান। বড় বিপদের হাত থেকে তিনি যে বেঁচে গিয়েছেন, তা চোখমুখের হাবভাবেই স্পষ্ট ফুটে উঠেছিল। এমনকি হাত জোড় করে ঈশ্বরের উদ্দেশে প্রণাম জানাতেও দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। এদিক-ওদিক পড়ে ছিল ওই ব্যক্তির জিনিসপত্র।

মনে করা হচ্ছে, ট্রেন প্ল্যাটফর্মে যখন ঢুকছিল তখনই তিনি পড়ে যান। তারপরই তাঁর উপর দিয়ে ট্রেন চলে যায়। এককথায়, মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন