২২ মে, ২০২৪

MadhyaPradesh: পরীক্ষায় পাশ করতে না পেরে নাবালিকা বানাল অপহরণ হওয়ার 'মিথ্যা' গল্প!
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-15 12:07:02   Share:   

অবাক করা ঘটনা! এক ১৭ বছরের নাবালিকা অপহরণ হওয়ার 'মিথ্যা' খবর দিয়েছে তার বাড়িতে। তবে কী এমন ঘটনা ঘটলো, যার জন্য তাকে অপহরণ (Kidnap) হওয়ার ভুয়ো খবর দিতে হলো? ঘটনাটি মধ্যপ্রদেশের (Madhya Pradesh) উজ্জয়িনীর। জানা গিয়েছে, ১৭ বছরের নাবালিকা বাড়ি থেকে পালিয়ে গিয়ে পরে তার বাবাকে খবর দিয়েছে, তাকে নাকি অপহরণ করা হয়েছে। ইতিমধ্যেই তার বাবা-মা পুলিসে অভিযোগ দায়ের করে তাকে খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু, তার এমন অদ্ভুত কাণ্ডের পিছনে কী কারণ, তা জানা গেলে আকাশ থেকে পড়েন প্রত্যেকে।

পুলিস তাকে খুঁজতে শুরু করলে তারপরই বেরিয়ে আসে আসল সত্য। জানা গিয়েছে, নাবালিকা ইন্দোরে থাকে ও সেখানকার এক কলেজে বিএ কোর্সে পড়ে। সেই কলেজের বার্ষিক পরীক্ষায় পাশ করতে পারেনি সে। ফলে এই অপহরণ হওয়ার মিথ্যা খবর বানিয়েছে সে। সূত্রের খবর, নাবালিকা তার বাবাকে এক অচেনা নম্বর থেকে ফোন করে অপহরণ হওয়ার খবর দিতেই তিনি ইন্দোর বানগঙ্গা পুলিস স্টেশনে গিয়ে অভিযোগ দায়ের করেন। তিনি পুলিসকে জানান যে, তাঁর মেয়ে শুক্রবার যখন কলেজ থেকে ফিরছিল তখনই তাকে অপহরণ করা হয়।

কিন্ত এরপরই পুলিস তাকে খুঁজতে শুরু করলে আসল ঘটনা সামনে আসে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতেই নাবালিকার মিথ্যা কথা ধরা পড়ে যায়। দেখা যায়, তার কথামতো কিছুই ঘটেনি। বরং তাকে উজ্জ্বয়িনীর এক রেস্তরোঁর সামনে বসে থাকতে দেখা যায়। পরে শনিবার তাকে পুলিস ইন্দোরে ফিরিয়ে নিয়ে আসে। এরপরই তার ব্যাগ থেকে উদ্ধার করা হয় ইন্দোর থেকে উজ্জ্বয়িনী যাওয়ার বাস টিকিট ও রেস্তরোঁর বিল। এরপরেই পুরো ঘটনাটি বুঝতে পারে ইন্দোর পুলিস। তারপর তাকে ভালোমতো বুঝিয়ে তার বাবা-মায়ের কাছে তাকে তুলে দেওয়া হয়।


Follow us on :