২৬ এপ্রিল, ২০২৪

Fire: ঘুমের মধ্যে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু তিন সন্তান-সহ এক দম্পতি, তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-12 13:38:37   Share:   

ভয়াবহ অগ্নিকান্ড (Fire)। ঘুমের মধ্যে আগুনে ঝলসে মৃত্যু (Death) হয় তিন সন্তান-সহ এক দম্পতির। এমনকি আহত এক মহিলা। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কানপুরে দেহাতে ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে কানপুর দেহাতের (Kanpur Dehat Police) পুলিস। 

জানা গিয়েছে, মৃত দম্পতির নাম সতীশ কুমার এবং কাজল। শনিবার রাতে খাওয়া-দাওয়া করে তিন সন্তানকে নিয়ে ঘুমোতে যান দম্পতি। গভীর রাতে তাঁরা ঘুমিয়ে থাকা অবস্থাতেই ঘরে আগুন লেগে যায়। সতীশের ঘরে বিশাল ধোঁয়া দেখেছিলেন তাঁর মা। পরিবারের অন্য সদস্যদেরও ডাকাডাকি করে তোলেন তিনি। কিন্তু খড়ের ছাউনি দেওয়া ঘর হওয়ায় সেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে পুরো ঘরে। আগুন নেভানোর চেষ্টা করেন পরিবারের সদস্যরা। কিন্তু আগুন না নেভার কারণে ঘরের মধ্যেই ঝলসে মৃত্যু হয় সতীশ, কাজল এবং তাঁদের তিন সন্তানের। 

উদয়পাল নামে এক গ্রামবাসীর জানায়, ঘরের ছাউনির সঙ্গে ঝুলিয়ে রাখা বাল্বে শর্ট সার্কিট হয়েছিল। তা থেকেই আগুন ধরে গিয়েছিল সতীশের ঘরে। পুলিস ও দমকল কর্মীর প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকেই ঘরের মধ্যে আগুন লেগেছে। তবে এই ঘটনার অন্য কোনও বিষয় আছে কি না তা খতিয়ে দেখছে পুলিস।

কানপুর দেহাতের পুলিস সুপার জানিয়েছেন, ঘরে আগুন লাগল অথচ সতীশ বা কাজল কেউ টের পেলেন না কেন? যদি টের পেয়েও থাকেন, তা হলে সাহায্যের জন্য চিৎকার করেলেন না কেন? তিনি আরও জানান, ইতিমধ্যেই ফরেন্সিক দল সতীশের ঘরটি পরীক্ষা করে দেখছে। ডগ স্কোয়াডকেও তদন্তের কাজে লাগানো হয়েছে। তবে এই ঘটনায় সতীশের মা-ও আহত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানোও হয়েছে।


Follow us on :