১৫ মে, ২০২৪

Noida: দিল্লির হিট-রানের ছায়া নয়ডায়! ডেলিভারি বয়ের দেহ ২০০ মিটার টেনে নিয়ে গেল গাড়ি
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-05 12:24:04   Share:   

দিল্লির (Delhi) তরুণীর মৃত্যুর ঘটনার ভয়াবহতা এখনও কাটেনি। তার মধ্যেই ফের সামনে এল এমনই এক হিট-এন্ড-রান কেস। বর্ষবরণের রাতে সকলে যখন আনন্দে মেতে উঠেছিলেন, তখন নিজের কাজ নীরবে করছিলেন ডেলিভারি বয়রা। তেমনই এক ডেলিভারি বয় বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিতে বেরিয়েছিলেন সেদিন। রাস্তায় তাঁর বাইকের সঙ্গে একটি গাড়ির ধাক্কা লাগে। ঘটনাস্থলেই পড়ে যান তিনি। কোনওভাবে ওই ডেলিভারি বয়ের দেহ গাড়ির তলায় আটকে যায়। সেই অবস্থায় তাঁর দেহ প্রায় ২০০ মিটার টেনেহিঁচড়ে নিয়ে যায় ঘাতক গাড়ি।

পুলিস সূত্রে খবর, ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে, ওই ডেলিভারি বয়ের নাম কৌশল যাদব। রবিবার রাত ১টা নাগাদ নয়ডার সেক্টর-১৪ এলাকার কাছে একটি উড়ালপুলের কাছে এই দুর্ঘটনা ঘটেছে।

রাস্তায় এক প্রত্যক্ষদর্শীর নজরে পড়লে সঙ্গে সঙ্গে গাড়িটি থামান তিনি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুর্ঘটনাস্থল থেকে প্রায় ২০০ মিটার দূরে একটি মন্দিরের কাছে গিয়ে চালক গাড়ি থামায়। কৌশলের মৃতদেহ ঘটনাস্থলে রেখে পালিয়ে যায়। রবিবার বেলা ১টায় কৌশলের ভাই অমিত তাঁকে ফোন করলে এক পথচারী ফোন ধরেন। এরপর তাঁর ভাইকে দুর্ঘটনার কথা জানান।

অমিত থানায় অভিযোগও দায়ের করেছেন। পুলিশ সূত্রের খবর, তাদের তরফে তদন্ত শুরু করা হয়েছে। সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিস।


Follow us on :