১২ মে, ২০২৪

Attack: হার্ট অ্যাটাক নিয়েও ১৫ কিমি বাস চালালেন চালক, যাত্রীদের নিরাপদে পৌঁছিয়ে মৃত্যু
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-11 16:36:44   Share:   

কুর্নিশ জানানোর মতোই ঘটনা ঘটেছে সোমবার গুজরাতের (Gujrat Incident) রাধানপুরে। বাস চালাতে চালাতে হৃদরোগে (Heart Attack) আক্রান্ত হন বাস চালক। বুকে ব্যথা নিয়েই দীর্ঘ ১৫ কিলোমিটার বাস চালিয়ে যাত্রীদের নিরাপদে গন্তব্যে পৌঁছে দিলেন সরকারি বাসের (Passenger Bus) ওই চালক। এমনকি একবারের জন্যও নিয়ন্ত্রণ হারাননি বাসের চালক। ৪০ বছরের ভারমল আহির বাস থামিয়ে নামতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। 

জানা গিয়েছে, রবিবার রাত সাড়ে ৮টায় সোমনাথ থেকে সরকারি বাস নিয়ে বেড়িয়েছিলেন ভারমল। ভারাহিতে চা-ব্রেকের জন্যও দাঁড়িয়েছিল। চা খেয়ে বাসে উঠতেই শারীরিক অস্বস্তি শুরু হয় ভারমলের। বুকে ব্যথা ক্রমশ বাড়তে থাকে। এমনকি জায়গায় বসে থাকতেও  অসুবিধা হচ্ছিল ভারমলের। সেই অবস্থাতেও ভারমল বাস থামাননি। মাঝরাস্তায় যাত্রীদের ছেড়ে দিলে সমস্যার মধ্যে পড়বেন ভেবে তিনি কাউকে কিছু না জানিয়ে যাত্রীদের নিরাপদে গন্তব্যে পৌঁছে দেন। রাধানপুরের বাস টার্মিনাসে বাস থামে নির্দিষ্ট সময়ে। যাত্রীরা বাস থেকে নামলেও তিনি নামতে পারেননি। তাঁকে ধরে বাস থেকে নামিয়ে স্থানীয় রাধানপুর সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

বাস কন্ডাক্টর জানান, 'ভারমল ঢলে পড়েন স্টিয়ারিঙের উপর। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা করা সম্ভব হয়নি।'


Follow us on :