১১ মে, ২০২৪

Love: ফাঁকা বাড়িতে ঢুকে প্রেমিকাকে গুলি করে খুন, আত্মহত্যার চেষ্টা তরুণেরও
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-07 13:14:30   Share:   

তরুণীকে গুলি করে খুনের অভিযোগ উঠল তাঁরই প্রেমিকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদের (Ghaziabad) নন্দগ্রাম থানা এলাকায়। প্রেমিকাকে খুনের পর তরুণ প্রেমিক আত্মহত্যার চেষ্টা করেন। ঘটনাস্থল থেকে পুলিস (Police) দুটি রক্তাক্ত দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসকরা তরুণীকে মৃত (Death) ঘোষণা করেন এবং অভিযুক্ত তরুণের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁর চিকিত্সা অব্যাহত রাখা হয়েছে।

জানা গিয়েছে, নিহত তরুণীর নাম দীপমালা যাদব (২০)। অভিযুক্তর নাম রাহুল (২৬)। অভিযুক্ত উত্তরপ্রদেশের বুলন্দশহর জেলার সালেমপুর গ্রামের বাসিন্দা। ওই তরুণীর মামা এবং অভিযুক্ত একই গ্রামের বাসিন্দা। দীপমালা তাঁর মামার বাড়িতে ঘনঘন যাতায়াত করার সময়ই অভিযুক্তর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন।   

পুলিস সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা নাগাদ দীপমালার বাবা-মা হনুমান জয়ন্তী উপলক্ষে মন্দিরে পুজা দিতে গিয়েছিলেন। সেই সময় বাড়িতে একাই ছিলেন দীপমালা। সেই সুযোগেই দীপমালার বাড়িতে ঢুকে পড়েন অভিযুক্ত। পিস্তল দিয়ে দীপমালাকে গুলি চালিয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। তবে গুলির আওয়াজে প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় দু’টি দেহ পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে নন্দগ্রাম থানায় খবর দেয় তাঁরা, এমনটাই দাবি স্থানীয়দের।


Follow us on :