০৮ মে, ২০২৪

Delhi: মাদক কেনার টাকা না পেয়ে বাবাকে পিটিয়ে খুন ছেলের, ৩০২ ধারায় গ্রেফতার অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-02 13:07:43   Share:   

মাদকের নেশা ভয়ংকর। নেশার পরিণতি যে কতটা মারাত্মক হতে পারে তা উত্তর-পশ্চিম দিল্লির (North-West Delhi) ঘটনা থেকে স্পষ্ট। মাদক কেনার টাকা বাবার কাছে চান এক যুবক। স্বাভাবিকভাবেই বাবা টাকা দেননি। সেই রাগে বাবাকে পিটিয়ে খুন (Murder) করেন ওই যুবক। ঘটনাটি ঘটেছে বুধবার। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত বাবার নাম সুরেশ কুমার। তিনি উত্তর-পশ্চিম দিল্লির শকুরপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় বাসিন্দারা জানান, ঘটনার দিন সুরেশের বাড়ি থেকে চিৎকার চেঁচামেচি শুনতে পান তাঁরা। সঙ্গে সঙ্গে থানায় খবর দেন। পুলিস ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় সুরেশকে উদ্ধার করে। তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানকার চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিস ডেপুটি কমিশনার উষা রঙ্গনানি জানিয়েছেন, ঘটনার তদন্তে নেমছে পুলিস। তদন্তে নেমে জানতে পেরেছে, সুরেশের পুত্র অজয় বাড়িতে মাদক কেনার জন্য টাকা নিয়ে অশান্তি শুরু করেছিলেন। তাঁর বাবা টাকা দেবেন না জানিয়ে দিলে বেধড়ক মারধর শুরু করেন। পুলিস সূত্রে খবর, ভারতীয় আইনের ৩০২ নম্বর ধারা অনুযায়ী খুনের অভিযোগে অজয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আপাতত অজয় পুলিসি হেফাজতে রয়েছেন বলে জানিয়েছে পুলিস।


Follow us on :