১৩ এপ্রিল, ২০২৪

Love: 'খারাপ' সম্পর্ক থেকে বেরিয়ে আসাই কাল! কর্নাটকে প্রাক্তনকে কুপিয়ে খুন যুবকের
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-18 12:37:35   Share:   

প্রাক্তন প্রেমিকের (Ex Boyfriend) হাতে খুন (Murder) প্রেমিকা। এমনই অভিযোগ উঠেছে দক্ষিণ কন্নড়ের মুন্দুর এলাকায়। ঘটনাটি ঘটে মঙ্গলবার। ঘটনার দিন বাড়িতে একা ছিলেন ২৩-বছরের ওই তরুণী। সেই সুযোগকে কাজে লাগিয়ে বাড়িতে ঢুকে ছুরি দিয়ে কুপিয়ে (Stabbed)খুন করেছে বলে অভিযোগ মৃতার মায়ের।

পুলিস সূত্রে খবর, মৃতার নাম জয়শ্রী। জয়শ্রীর মা গিরিজা বাড়িতে এসে মেয়েকে এই অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতাল নিয়ে যাওয়ার পথেই মারা যান তরুণী। এরপর মঙ্গলবারই জয়শ্রীর প্রাক্তন প্রেমিক উমেশের নামে পুত্তুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে মৃতার পরিবার। অভিযোগ, তাঁর মেয়ের সঙ্গে প্রতিনিয়ত খারাপ ব্যবহার করতেন উমেশ। এর ফলে জয়শ্রী সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। উমেশের সঙ্গে সম্পর্কে ইতি টানেন। আর তা মেনে নিতে না পেরেই ছুরি দিয়ে কুপিয়ে মেয়েকে খুন করেছে অভিযুক্ত বলে অভিযোগ জয়শ্রীর মায়ের।

জানা গিয়েছে, জয়শ্রী বিএসসি নিয়ে কলেজে পড়াশোনা করতেন। উমেশের সঙ্গে তাঁর পরিচয় হয়। দু’জন সম্পর্কে জড়িয়েছিলেন বলেও দাবি জয়শ্রীর মায়ের। তাঁদের বাড়িতে প্রায় যাতায়াত করতেন জয়শ্রীর প্রেমিক। তাঁর অভিযোগের ভিত্তিতে এই খুনের তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :