১৬ মে, ২০২৪

Crime: মেয়ের প্রেমিককে খুন করে খালে দেহ লোপাট, নৃশংস হত্যাকাণ্ড চণ্ডীগড়ে
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-03 19:00:28   Share:   

কতটা অমানবিক হলে এমন কাজ করা যায়! মেয়ের প্রেমিককে শ্বাসরোধ করে খুন করে দেহ লোপাট করতে খালের জলে ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক পরিবারের বিরুদ্ধে। চণ্ডীগড়ের (Chandigarh) ধর্মকোট মোগার বড্ডুওয়াল গ্রামের ঘটনা। জানা গিয়েছে, ঘটনার দিন দশম শ্রেণির ওই ছাত্র তার প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েছিল। ঘটনায় জড়িত সন্দেহে বান্ধবী-সহ মোট চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিস (Police)। অভিযুক্তরা বর্তমানে পলাতক।

সূত্রের খবর, গত শনিবার রাত প্রায় ১১টা নাগাদ বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়েছিল ১৯ বছরের রচপাল সিং ওরফে সাজন। একই গ্রামের বাসিন্দা তারা। পুলিস জানিয়েছে সেই সময় মদ্যপ অবস্থায় ছিল ওই তরুণ। তখন বান্ধবীর মা রচপালকে বাড়ি চলে যেতে বলেন। চলেও যায় সে। কিন্তু কিছুক্ষণ পরে আবার ফিরে আসে। তখনই তরুণীর দুই কাকা শিন্দা সিং এবং গুরতেজ সিং কুকুরের গলার বেল্ট নিয়ে যুবককে মারতে শুরু করেন।

এরপর শ্বাসরোধ করে খুন করা হয় বলে পুলিস জানিয়েছে। খুনের পর প্রথমে তরুণীর পরিবারের লোকেরা মৃতদেহটি বাড়ির বারান্দার একটি গ্রিলের সঙ্গে ঝুলিয়ে দেয়। পরে পরিকল্পনা পরিবর্তন করে দেহটি খালে ফেলে দেয়, বলছে পুলিস। যুবকের পরিবারের অভিযোগের ভিত্তিতে তরুণী-সহ চারজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ২০১, ১২০-বি এবং ৩৪ নম্বর ধারায় মামলা নথিভুক্ত করেছে পুলিস। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।


Follow us on :