১৬ মে, ২০২৪

Manhole: বিশেষভাবে সক্ষম দাদাকে বাঁচাতে গিয়ে মৃত্যু ৯ বছরের খুদের, ম্যানহোলে পড়ে মৃত্যু
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-29 18:39:12   Share:   

প্রতিবন্ধী দাদাকে বাঁচাতে গিয়ে নিজেই মৃত্যুর (Death) কোলে ঢলে পড়লেন এক খুদে। বাজার থেকে বাড়ি ফিরছিল ৯ বছরের ওই খুদে। নিজের অজান্তে খোলা ম্যানহোলে (Manhole) পড়ে গিয়ে মৃত্যু হয় ওই খুদের। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার (Telangana) সেকেন্দরাবাদে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম মৌনিকা, চতুর্থ শ্রেণির ছাত্রীর মৌনিকা।

জানা গিয়েছে, মৌনিকার দাদা প্রতিবন্ধী। পুলিস জানাচ্ছে শনিবার সকালে মৌনিকার দাদা ম্যানহোলের ভিতরে পড়ে গিয়েছিল না কি পা পিছলে পড়ে যায়, সেটা এখনও স্পষ্ট নয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রথমে মৌনিকার দাদা ম্যানহোলে পড়ে যায়। তাকে তোলার জন্য এগিয়ে যায় ওই সে। কিন্তু পা ফসকে সে-ও ম্যানহোলে পড়ে যায়। কয়েক মুহূর্তের মধ্যে ঘটে যায় এই ঘটনা। ঘটনাস্থলে ছুটে আসে সাবাই। কিছুক্ষণ ধরে তাকে উদ্ধারের চেষ্টা করেন স্থানীয়রা।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে আসে বিপর্যয় মোকাবিলা বাহিনীর একটি দল। বেশ কিছুক্ষণের চেষ্টায় মৌনিকাকে ম্যানহোল থেকে উদ্ধার করা হয়। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়েছিল স্থানীয় হাসপাতালে। কিন্তু মৃত্যু হয় ওই বালিকার। তার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দাদাকে বাঁচাতে পারলেও কিন্তু মৌনিকা ম্যানহোলের ভিতরে তলিয়ে গিয়েছিল। সেই কারণে প্রশাসনের তরফে মৃতের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।


Follow us on :