১৫ মে, ২০২৪

Dog Attack: পিটবুলের কামড়ে ক্ষত বিক্ষত ৮ বছরের নাবালিকা, করুণ পরিণতি
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-30 18:52:58   Share:   

কুকুরের (Dog Attack) আক্রমণে ফের গুরুতর জখম এক ৮ বছরের খুদে। ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttarpradesh) মিরাটের (Meerut)। ২৯ মে, সোমবার রাতে আচমকা এক পিটবুল প্রজাতির কুকুর কামড়ে দেয় এক ৮ বছরের নাবালিকাকে। এর আগেও একাধিকবার কুকুরের কামড়ে আহত হয়েছেন একাধিক ব্যক্তি। কিছুদিন আগেই খবরে এসেছিল, এক ডেলিভারি বয় পোষ্য কুকুরের ভয়ে তিনতলা থেকে ঝাঁপ দিয়েছেন। আর এবারে প্রকাশ্যে এল এক শিশুর উপর আক্রমণ করার খবর।

সূত্রের খবর, মিরাটের বৈষ্ণোদেবী কলোনিতে বর্ণিকা নামক আহত ওই শিশুর বাড়ি। ঘটনার দিন বর্ণিকা তার বোনের সঙ্গে বাড়ির কাছাকাছি সাইকেলে ঘুরছিল। আর সেসময় বর্ণিকার উপর ঝাপিয়ে পড়ে সেই পিটবুল কুকুরটি। এরপর তারা দুজনেই সাইকেল থেকে পড়ে যায়। বর্ণিকার বোন কুকুরটি দেখে দৌড়ে পালিয়ে যায়। কিন্তু বর্ণিকাকে সামনে পেয়ে তাকে কামড়ে দেয় কুকুরটি। এরপরই তার চিৎকারে আশেপাশে লোকজন জড়ো হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনায় এলাকার স্থানীয়রা পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছে। কিন্তু এখনও জানা যায়নি, সেই পিটবুলের মালিক কে। তবে তাঁকে খোঁজা শুরু করেছে পুলিস। তাঁর হদিশ পেতেই তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে পুলিস।


Follow us on :