১৬ মে, ২০২৪

Tamil Nadu: ফের বেপরোয়া গতির বলি একই পরিবারের ৬ জন, দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা গাড়ির
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-06 14:12:15   Share:   

সাতসকালে ঘটে গেল মর্মান্তিক পথ দুর্ঘটনা (Road Accident) তামিলনাড়ুর (Tamil Nadu) সালেমে। হাইওয়ের উপর দাঁড়িয়ে ছিল একটি পণ্যবাহী লরি। আচমকা দ্রুতগতিতে ছুটে এসে লরির পিছনে ঢুকে গেল একটি সওয়ারিবোঝাই গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু (Death) হয় গাড়ির মধ্যে থাকা একই পরিবারের ছয় জনের। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন গাড়ির চালক সহ আ্ররও এক সওয়ারি।

জানা গিয়েছে, ভোর ৪টের দিকে দুর্ঘটনাটি ঘটেছে। পুলিস সূত্রে খবর, তামিলনা়ড়ুর ইয়েনগুর থেকে একই পরিবারের আট জন একটি গাড়িতে পেরুনথুরাই যাওয়ার জন্য রওনা দিয়েছিলেন। সালেম-ইরোড হাইওয়ের উপর দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে সজোরে ধাক্কা মারে গাড়িটি। গাড়িটির গতি এতই বেশি ছিল যে লরির পিছনে ঢুকে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ৬ জনের, যার মধ্যে একটি এক বছরের শিশুও রয়েছে। স্থানীয়রা দ্রুত উদ্ধারকাজে নামেন। আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিস এসে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। দুর্ঘটনাটি রেকর্ড হয়েছে রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরায়। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা এখনও জানা যায়নি। গাড়ির ব্রেক ফেল হয়েছিল নাকি অন্য কোনও কারণে এই দুর্ঘটনা, তা তদন্ত করে দেখছে পুলিস। গাড়ির চালক সুস্থ হলেই ঘটনার আসল কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিস।


Follow us on :