২৬ এপ্রিল, ২০২৪

Bomb Threat: হুমকি ফোনে ৫ কোটি টাকা দাবি পাঁচতারা হোটেল কর্তৃপক্ষের কাছে, আতঙ্ক
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-23 12:41:36   Share:   

মুম্বইয়ের (Mumbai) একটি পাঁচতারা হোটেলে (Five Star Hotel) বোমাতঙ্ক। সোমবার সকালে বোমা হামলার( Bomb Threat) হুমকি দিয়ে একটি ফোন আসে ওই পাঁচতারা হোটেলে। এবং  অজ্ঞাতপরিচয়ের ওই ফোন ৫ কোটি টাকা দাবি করে হোটেল কর্তৃপক্ষের কাছে। হোটেল কর্তৃপক্ষ টাকা দিতে অস্বীকার করলে হোটেল উড়িয়ে দেওয়ার (Explosion) হুমকি দেওয়া হয়েছে বলেও খবর সূত্রের।

জানা গিয়েছে, সন্ধ্যা ৬টার দিকে মুম্বইয়ের একটি হোটেলে এই ফোনটি আসে। অজ্ঞাতপরিচয় ওই ফোনকারী দাবি করেছে যে হোটেলের চারটি স্থানে বোমা রাখা হয়েছিল। সেই বোমাগুলি নিষ্ক্রিয় করার জন্য ৫ কোটি টাকা তাদের দিতে হবে।

উল্লেখ্য, ঘটনার খবর পেয়েই তদন্তে নেমেছে মুম্বই পুলিস। হোটেলের সর্বত্র তল্লাশি চালিয়ে কোথাও কোনও বোমা পাওয়া যায়নি। সাহার পুলিস ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় অজ্ঞাত কলারের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। এবং কারা এই কল করেছিল তা নিয়ে তদন্ত চলছে।

উল্লেখ্য, দিন কয়েক আগেই মুম্বই পুলিসের ট্রাফিক কন্ট্রোলের কাছে একটি হুমকি ম্যাসেজ এসেছিল। তাতে বলা হয়েছিল, ২৬/১১-এর ধাঁচে ফের জঙ্গি হামলা চলবে মুম্বইয়ের বুকে। জানা গিয়েছে, পাকিস্তানের একটি নম্বর থেকে ওই ম্যাসেজ এসেছিল।


Follow us on :