১৬ মে, ২০২৪

UttarPradesh: ঝাঁসিতে ইলেকট্রনিক্স শোরুমে আচমকা হঠাৎ আগুন, ঝলসে মৃত্যু হল ৪ জনের
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-04 13:44:50   Share:   

উত্তরপ্রদেশের (UttarPradesh) ঝাঁসির (Jhansi) এক ইলেকট্রনিক্স শো-রুমে হঠাৎ বিধ্বংসী আগুন (Fire)। আর এই আগুনে ঝলসে মৃত্যু হল ৪ ব্যক্তির। জানা গিয়েছে, এই দুর্ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলের দিকে। আগুন লাগার পর সেই চারতলার বিল্ডিং-এ আটকে ছিলেন বহু লোক। তবে কিছুজনকে সেখান থেকে উদ্ধার করা হলেও অবশেষে চারজনের মৃত্যু হয়। অগ্নিদগ্ধ হয়েছেন আরও কয়েকজন, তাঁদেরকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কীভাবে সেই  চারতলার শোরুমে আগুন লেগেছে, এখনও জানা যায়নি। তদন্ত করছে পুলিস।

সূত্রের খবর, সোমবার বিকেলের দিকে উত্তরপ্রদেশের ঝাঁসির সিপরি বাজার এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, সেখানকার এক ইলেকট্রনিক্সের দোকানে প্রথমে আগুন লাগে। এরপর তা ধীরে ধীরে উপরের বিল্ডিংয়েও ছড়িয়ে পড়ে। এমনকি পাশে থাকা খেলার সরঞ্জামের দোকানেও আগুন লেগে যায়। নিমেষের মধ্যে দোকানে থাকা সমস্ত জিনিস পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও সেই বিল্ডিং-এর উপরেও আগুন ছড়িয়ে পড়ে ও সেই বিল্ডিং-এ থাকা মহিলাও অগ্নিদগ্ধ হন। তিনি ইউনাইটেড ইনস্যুয়ারেন্স কোম্পানিতে কাজ করতেন।

এরপর এই খবর পৌঁছতেই ঘটনাস্থলে দমকল বাহিনী পৌঁছয়। এরপর প্রায় ১০ ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। ঝাঁসির জেলাশাসক রবীন্দ্র কুমার জানিয়েছেন, কীভাবে সেই বিল্ডিং-এ আগুন লেগেছে তা তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।


Follow us on :