১০ মে, ২০২৪

Heart Attack: জিমে শরীরচর্চা করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত, ফের মৃত্যু ২৬ বছর বয়সী যুবকের
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-27 19:24:07   Share:   

ফের হৃদরোগে (Heart Attack) আক্রান্ত হয়ে মৃত্যু হল এক ২৬ বছর বয়সী যুবকের। জানা গিয়েছে, এই ঘটনাটি গাজিয়াবাদের (Gaziabad)। জিমে (Gym) শরীরচর্চা করতে গিয়েই এমন মর্মান্তিক মৃত্যু হল যুবকের। গত কিছুদিন আগেই জিমে শরীরচর্চা করতে গিয়ে এক যুবক হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছিলেন। এক সপ্তাহ পেরোতে না পেরোতেই ফের এমন মৃত্যুর খবর শোনা গেল।

সূত্রের খবর, ২৬ বছর বয়সী যুবক কপিল খুরদার সরস্বতী বিহারের বাসিন্দা। তিনি গাজিয়াবাদের বৃন্দাবন বিহারের জিমে গিয়েছিলেন শরীরচর্চা করতে। নিত্যদিনের মতই তিনি সেদিন জিমে গিয়েছিলেন শরীরচর্চা করতে। কিন্তু হঠাৎই শরীরচর্চা করতে গিয়ে ঘামতে থাকেন তিনি। এরপর অস্বস্তি বোধ করার পর সেখানেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ফলে মাটিতে লুটিয়ে পড়ার পরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা করা যায়নি তাঁকে।

শরীরচর্চা করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ধরেই মৃত্যু ঘটে চলেছে দেশে। এত কম বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর জন্য চিন্তায় পড়েছে চিকিৎসকমহল। কারণ সাধারণত এত কম বয়সে হার্ট অ্যাটাক বা হৃদরোগে আক্রান্তের মত খবর শোনা যায় না। কিন্তু বর্তমানে কম বয়সীদের মধ্য়েই হার্ট অ্যাটাক হওয়ার সম্ভাবনা বেড়ে গিয়েছে।


Follow us on :