১০ মে, ২০২৪

Explosion: ভয়াবহ বিস্ফোরণ ইস্পাত কারখানায়, আগুনে ঝলসে আহত ১৭ জন শ্রমিক
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-21 17:39:56   Share:   

এবারে ভয়াবহ বিস্ফোরণ (Explosion) হল একটি ইস্পাত কারখানায়। ঘটনাটি বুধবার রাতে উত্তরাখণ্ডের হরিদ্বারে ঘটেছে। সূত্রের খবর, হরিদ্বারে রুড়কির মুন্ডিয়াকি গ্রামে একটি ইস্পাত কারখানায় এই দুর্ঘটনা ঘটে। প্রাথমিক ভাবে পুলিস জানতে পেরেছে, কারখানার বয়লারে বিস্ফোরণ হয়েছে। এই বিস্ফোরণের ফলে ঝলসে আহত হয়েছেন ১৭ জন শ্রমিক। এই বিস্ফোরণের পরই গোটা গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পুলিস সূত্রে খবর, বুধবার হরিদ্বারের মুন্ডিয়াকি গ্রামের গায়ত্রী স্টিল সার্ভিস নামের ইস্পাত কারখানায় বিস্ফোরণ ঘটে। কারখানায় বয়লারে বিস্ফোরণ হয়েছে বলে খবর। জানা গিয়েছে, বুধবার যখন কারখানায় এই দুর্ঘটনাটি ঘটে, তখন কারখানায় একাধিক শ্রমিক কাজ করছিলেন। আচমকা জোরালো আওয়াজে চমকে যান তাঁরা। তাঁদের মনেই হয়েছিল এটি কোনও বিস্ফোরণের আওয়াজ। এর পরই তাঁরা আতঙ্কে কারখানা ছেড়ে বেরিয়ে আসেন। কিন্তু তাঁরা বাইরে এসে বুঝতে পারেন বিস্ফোরণ কারখানার ভিতরেই হয়েছে। সেই দুর্ঘটনাস্থলে পৌঁছতেই দেখা যায় চারিদিকে পড়ে রয়েছেন বেশ কয়েক জন শ্রমিক। আগুনে ঝলসে তাঁরা গুরুতর আহত।

এর পর আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। জানা গিয়েছে, প্রথমেই তাঁরা পুলিসে খবর দেননি। আহতদের হাসপাতালে ভর্তি করানোর পর সেখান থেকেই পুলিসে খবর দেওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :