০৯ মে, ২০২৪

Accident: চারিদিকে ছিন্ন-ভিন্ন দেহ, বাস দুর্ঘটনায় মুহূর্তের মধ্যে প্রাণ হারালেন ১১ জন
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-13 12:59:11   Share:   

বুধবার ভোরেও ফের বাস দুর্ঘটনায় (Bus Accident) মৃত্যু হল ১১ জনের। ঘটনাটি রাজস্থানের (Rajasthan) ভারতপুরের। সূত্রের খবর, বুধবার ভোরে মাঝ রাস্তায় হঠাৎ বিকল হয়ে পড়ে একটি যাত্রীবোঝাই বাস। ফলে বাস থামিয়ে চালক ও সহকারী তা সারাই করার জন্য চেষ্টা করছিলেন। কিন্তু হঠাৎ পিছন থেকে এসে সজোরে ধাক্কা মারে একটি ট্রাক। মুহূর্তের মধ্যে দুমড়ে-মুচড়ে যায় বাসটির পিছনের অংশ। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় ১১ জনের। গুরুতর আহত অবস্থায় ১২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিস সূত্রে খবর, ১৩ সেপ্টেম্বর, বুধবার ভোর সাড়ে ৪ টা নাগাদ রাজস্থানের ভারতপুরে জয়পুর-আগ্রা জাতীয় সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, বাসটি গুজরাট থেকে মথুরা যাচ্ছিল। কিন্তু হঠাৎ বাসটিতে কোনও সমস্যা হলে বাসটিকে রাস্তার ধারে থামানো হয়। সারাই করার চেষ্টা করছিলেন বাসের চালক ও সহকারী। কিন্তু আচমকা পিছন থেকে এসে সজোরে বাসটিতে ধাক্কা মারে একটি ট্রাক। ফলে মুহূর্তের মধ্যে বাসের পিছন দিক ভেঙে দুমড়ে-মুচড়ে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুর্ঘটনাস্থলেই প্রাণ হারান ৬ জন মহিলা ও ৫ জন পুরুষ-সহ মোট ১১ জন যাত্রী। প্রাথমিক উদ্ধারকাজ হওয়ার পুলিস ঘটনার তদন্ত করছে।

এই দুর্ঘটনার পরই শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মৃতদের পরিবারদের ২ লক্ষ ও আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করেছেন।


Follow us on :