১৪ মে, ২০২৪

Jammu: ভয়াবহ দুর্ঘটনা জম্মুতে, বৈষ্ণোদেবী যাওয়ার পথে যাত্রীবোঝাই বাস খাদে পড়ে গিয়ে মৃত অন্তত ১০
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-30 11:25:57   Share:   

সাতসকালে জম্মু-কাশ্মীরে (Jammu-Kashmir) ভয়াবহ বাস দুর্ঘটনা (Bus Accident)। মঙ্গলবার সকালে পঞ্জাবের অমৃতসর থেকে জম্মু-কাশ্মীরের কাটরায় যাওয়ার পথে খাদে পড়ে যায় যাত্রীবোঝাই একটি বাস। জানা গিয়েছে, বাসটি জম্মু-শ্রীনগর জাতীয় সড়কের কাছে একটি খাদে পড়ে যায়। পুলিস সূত্রে খবর, মোট ৭৫ জন যাত্রী ছিলেন সেই বাসটিতে। দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হয়েছে কমপক্ষে ১০ জনের ও আহত হয়েছেন প্রায় ৫৫ জন। আহতদের তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জম্মু এসএসপি চন্দন কোহলি জানিয়েছেন, কাটরা থেকে ১৫ কিমি দূরে ঝাজ্বর কোটলি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে। এই বাসটি মূলত অমৃতসর থেকে কাটরায়  বৈষ্ণোদেবী যাচ্ছিল। সেসময়েই ঝাজ্বর কোটলি ব্রিজের উপর থেকে খাদে পড়ে যায় বাসটি। তিনি আরও জানিয়েছেন, বাসটিতে যাত্রীসংখ্যা বেশি ছিল। আর যে ১০ জন যাত্রীর মৃত্যু হয়েছে তাঁরা প্রত্যেকেই বিহারের বাসিন্দা।

জম্মু এসএসপি বলেছেন, 'এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১০ জন, আহত হয়েছেন ৫৫ জন। ঘটনাস্থলে এসডিআরআফ-এর টিম পৌঁছে গিয়েছিল। উদ্বারকার্য এখনও চলছে।' আরও জানা গিয়েছে, গুরুতর আহতদের জম্মুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ও বাকিদের স্থানীয় হেলথ কেয়ারে নিয়ে যাওয়া হয়েছে। এই দুর্ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন, জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্মেন্ট মনোজ সিনহা।


Follow us on :