১৫ মে, ২০২৪

Mumbai: 'ব্যাগে বোমা আছে!' মুম্বই বিমানবন্দরে চিৎকার এক মহিলার, তারপর...
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-01 15:24:40   Share:   

'ব্যাগে বোমা আছে', এই বলে মুম্বই বিমানবন্দরে (Mumbai Airport) চিৎকার এক মহিলার (Woman)। আর এই শুনেই আতঙ্ক ছড়িয়ে পড়ে বিমানবন্দরে উপস্থিত সকলের মধ্যে। ঘটনাটি ঘটেছে বুধবার। সূত্রের খবর, মুম্বই (Mumbai) থেকে কলকাতাগামী (Kolkata) এক বিমানে চড়ার আগেই এমনটা ঘটিয়েছেন এক মহিলা। যদিও তাঁর ব্যাগ তন্ন তন্ন করে খুঁজেও কিছুই পাওয়া যায়নি।  তবে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে ও তাঁকে গ্রেফতার করা হয়েছে।

সূত্রের খবর, বুধবার মুম্বইের ছত্রপতি শিবাজি মহারাজ ইন্টারন্যাশনাল বিমানবন্দরে মুম্বই থেকে কলকাতাগামী বিমানে ওঠার আগে তাঁর ব্যাগ চেক ইন করা হয়। কিন্তু একটির বদলে দুটি ব্যাগ থাকায় তাঁকে অতিরিক্ত টাকা দিতে বলা হয়। সাধারণত বিমানে একটি ব্যাগ যা ১৫ কেজি ওজনের মধ্যে, সেটিই চেক ইন করার নিয়ম রয়েছে। এর বেশি হলে টাকা দিতে হয়। কিন্তু সেই মহিলা সেই টাকা দিতে না চাইলে তিনি হঠাৎ চিৎকার করে ওঠেন যে, তাঁর ব্যাগে বোমা আছে। এরপরই তাঁর ব্যাগ ভালোভাবে দেখা গেলে সন্দেহজনক কিছুই খুঁজে পাওয়া যায়নি।

এরপর সেই মহিলার বিরুদ্ধে সাহার পুলিস স্টেশন ভারতীয় দন্ডবিধির ৩৩৬ ও ৫০২ (২) ধারায় অভিযোগ দায়ের করা হয় ও তাঁকে গ্রেফতার করা হয়। যদিও পরে তাঁকে আদালতে পেশ করার পর জামিন দেওয়া হয়েছে।


Follow us on :