ব্রেকিং নিউজ
trinamul-leader-shot-on-way-to-wedding-home-sensational
shootout: বিয়ে বাড়ি যাওয়ার পথে গুলিবিদ্ধ শ্রমিক নেতা, বজবজে গ্রেফতার এক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-09 11:03:27


ফের খাস কলকাতায় শুটআউটের (shootout) ঘটনায় চাঞ্চল্য। এবার ঘটনাস্থল বজবজ (Budge budge)। সোমবার রাতে বিয়েবাড়ি থেকে যাওয়ার পথেই প্রকাশ্যে চলে গুলি। ঘটনার জেরে গুলিবিদ্ধ হন এক শ্রমিক নেতা। এই দুঃসাহসিক ঘটনায় পুলিস অভিযুক্তকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করেছে। 

জানা যায়, বজবজ জুট মিলের তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির (INTTUC) সেক্রেটারি প্রসেনজিৎ মিত্র ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার রাতে বজবজের কালীপুরে একটি বিয়ে বাড়িতে যাচ্ছিলেন তিনি। সেই সময় বজবজ থানার অন্তর্গত কালীপুর নিউ সেন্ট্রাল জুট মিলের সামনে গুলিবিদ্ধ হন বলে অভিযোগ পরিবারের সদস্যদের। এরপরই পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি একটি বেসরকারি নার্সিংহোমে যান। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে কলকাতার এসএসকেএম (SSKM) স্থানান্তরিত করা হয়। এরপর এসএসকেএমের ট্রমা কেয়ারে ভর্তি করা হয় ওই শ্রমিক নেতাকে। 

পুলিস (police) সূত্রে জানা যায়, শ্রমিক নেতা প্রসেনজিৎ মিত্রের পিঠে গুলি লেগেছে। মঙ্গলবার রাতে আহত নেতার অস্ত্রোপচার হলেও আশঙ্কাজনক অবস্থায় এখনও চিকিৎসাধীন তিনি। ঘটনায় অভিযোগ দায়ের করে পরিবার। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে বজবজ থানার পুলিস। সঙ্গেই কালীপুর মিল এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন