ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
scuffle-between-two-tmc-leaders-in-north-kolkata-over-Puja-inauguration
TMC: সাংসদ সুদীপের পাশে দাঁড়াবে কে? পুজো মণ্ডপে ধাক্কাধাক্কি দুই তৃণমূল নেতার, দেখুন সেই ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-30 12:52:43


পুজো (Durga Puja 2022) উদ্বোধনের মঞ্চ, লাইট, কাঁচি হাতে সাংসদ সকলে রেডি, শুধু অ্যাকশন বলার অপেক্ষা। কিন্তু তার আগেই তাল কাটলেন উত্তর কলকাতার দুই তৃণমূল নেতা (TMC Leaders)। সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের (MP Sudip Banerjee) ঠিক পাশে কে দাঁড়াবেন এই নিয়ে তরজা এবং ধাক্কাধাকিতে জড়ালেন উত্তর কলকাতা তৃণমূলের দুই পরিচিত মুখ সঞ্জয় বক্সি এবং বিবেক গুপ্ত। উল্লেখ্য, বিবেক গুপ্ত জোড়াসাঁকোর তৃণমূল বিধায়ক। দুই নেতাকে বচসায় জড়াতে দেখা গিয়েছে, আর গোটা এই ঘটনা ধরা পড়েছে সংবাদ মাধ্যম এবং মোবাইল ক্যামেরায়। চতুর্থীর সন্ধ্যায় দুই তৃণমূল নেতার এই তু-তু, মে-মে ভাইরাল করতেও পিছুপা হয়নি নেট দুনিয়া।

ঠিক কী হয়েছিল? ভাইরাল এক ভিডিওয় দেখা গিয়েছে, কলকাতা পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডে পাথুরিয়াঘাটার পুজো উদ্বোধনে উপস্থিত ছিলেন উত্তর কলকাতার তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। তাঁর একপাশে দাঁড়িয়ে স্মিতা বক্সি, ২৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর ইলোরা সাহা অন্য এক পাশে সঞ্জয় বক্সি এবং একটু পিছনে বিবেক গুপ্ত। কাঁচি দিয়ে যখনই ফিতে কাটতে যাবেন সুদীপবাবু, তখন বাঁধে বিপত্তি। কার্যত সাংসদের গায়ের উপর দিয়ে উঠে এসে সঞ্জয় বক্সিকে সরিয়ে দেন জোড়াসাঁকোর বিধায়ক। সূচাগ্র মেদিনী ছাড়তে নারাজ সঞ্জয় বক্সিও! তিনি শুরু করেন ঠেলাঠেলি। আর উত্তর কলকাতা তৃণমূলের এই পরিচিত দুই মুখকে এভাবে বচসায় জড়াতে দেখে স্পষ্টতই বিব্রত দেখিয়েছে সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে।

উপস্থিত পুজো কমিটির অন্য সদস্য এবং নিরাপত্তাকর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে চতুর্থীর সন্ধ্যায় ফিতে কেটে পাথুরিয়াঘাটার এই পুজোর উদ্বোধন করেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। এ প্রসঙ্গে উল্লেখ্য, ভাইরাল এই ভিডিওর সত্যতা যাচাই করেনি ক্যালকাটা নিউজ বা সিএন ডিজিটাল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন