ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
satyendra-chowdhury-main-accused-in-baguiati-twin-murder-case-was-presented-to-court
Satyendra: বাগুইআটি-কাণ্ডে হাওড়া স্টেশনের ওয়েটিং রুমে থাকত সত্যেন্দ্র, অনলাইন টিকিট কাটতে গিয়ে বিপদ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-09 16:29:32


বাগুইআটি-কাণ্ডে (Baguiati Case) হাওড়া স্টেশন চত্বর থেকে ধৃত সত্যেন্দ্র চৌধুরীকে জেরা করে একাধিক তথ্য হাতে পেয়েছে সিআইডি (CID)। সূত্রের খবর, খুনের ঘটনার পর থেকে হাওড়া স্টেশনের (Howrah Station) ওয়েটিং রুমে রাত কাটাত সত্যেন্দ্র। সকালে আশপাশে ঘুরে বেড়াতো। টাকা দিয়ে ওয়েটিং রুম ভাড়া করে সেখানেই থাকত সে। পাশাপাশি জেরায় সত্যেন্দ্র জানিয়েছে, বাইক কেনার জন্য নেওয়া ৫০ হাজার টাকা ফেরৎ যাতে দিতে না হয়, তাই এই খুন। অতনু বারবার ৫০ হাজার টাকা চাওয়ায় এই খুন। এমনটাই দাবি অভিযুক্তের। যদিও এই দাবির সত্যতা যাচাই করতে চায় সিআইডি। পাশাপাশি অন্য কোনও মোটিভ রয়েছে কিনা, খতিয়ে দেখবে তদন্তকারীরা।

এদিকে, হাওড়া স্টেশনে বাইরের রিজার্ভেশন কাউন্টার থেকে টিকিট কাটতে গিয়েই বিপদে পড়েন সত্যেন্দ্র। তাঁকে গ্রেফতার করে কোমরে দড়ি পরিয়ে গাড়িতে তোলা হয়। জানা গিয়েছে, শুক্রবার স্টেশনের বাইরে রেলওয়ে অনুমোদিত টিকিট বুকিং কাউন্টার থেকে মুম্বইয়ের ট্রেনের খোঁজখবর শুরু করে সত্যেন্দ্র। টিকিটও কাটা শুরু করে দোকান মালিক। কিন্তু হঠাৎ কারেন্ট চলে যাওয়ায় গোটা প্রক্রিয়া থমকে যায়। আর তাতেই সুবিধা পেয়ে যান স্টেশন চত্বরে সাদা পোশাকে ওঁত পেতে থাকা পুলিস।

টিকিট কাউন্টারের সামনে কারেন্ট আসার অপেক্ষায় থাকা সত্যেন্দ্রকে দু'দিক থেকে ঘিরে গ্রেফতার করে পুলিস। যদিও প্রথমে আশপাশে থাকা ব্যক্তিরা বিষয়টি বুঝে উঠতে পারেনি। কিন্তু পরে সাদা পোশাকের পুলিস নিজেদের পরিচয় দেওয়ায় তাঁরা বুঝতে পারে কে এই সত্যেন্দ্র। অপরদিকে, এদিন বারাসাত আদালত সত্যেন্দ্রকে ১৪ দিনের পুলিস হেফজাওত দিয়েছে। তার বিরুদ্ধে আইপিসির ৩০২, ২০১, ৩৬৪-এ এবং ১২০-বি ধারায় মামলা দায়ের হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন