০২ মার্চ, ২০২৪

Mahestala: বর্ষবরণের রাতে পিটিয় খুন ঠাকুরপুকুর মহেশতলায়, তদন্তে আশুতি থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-01 14:58:09   Share:   

ঠাকুরপুকুর মহেশতলা ব্লকের আশুতিতে বর্ষবরণের রাতে পিকনিক করে বাড়ি ফেরার পথে পিটিয়ে খুনের অভিযোগ। ঠাকুরপুকুর মহেশতলা ব্লকের আশুতি ১ নম্বর পঞ্চায়েতের অন্তর্গত রথ তলায় বর্ষবরণের রাতে পিকনিক করে বাড়ি ফিরছিলেন প্রবীর মণ্ডল। মধ্যরাত দেড়টা নাগাদ বাড়ি ফেরার পথে অভিযুক্ত শুভেন্দু নস্কর প্রবীর মণ্ডলের পথ আটকায়। এরপর হঠাৎই তাকে বেধড়ক মারধর করে ।কাঠ দিয়ে তার ঘাড়ে এবং মুখে আঘাত করে। চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে আসে ঠিক তখনই অভিযুক্ত ঘটনাস্থল থেকে চম্পট দেয়। ঘটনাস্থল থেকে প্রবীর মণ্ডলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

তবে মৃতের পরিবারের সদস্যদের অভিযোগ অভিযুক্ত শুভেন্দু নস্কর এর আগেও ওই এলাকায় বিভিন্ন দুষ্কর্মের সঙ্গে সঙ্গে জড়িত ছিল । থানার তার নামে অভিযোগও জানানো হয় একাধিকবার।তবে প্রতিবারই কোনও অজানা কারণে ছাড়া পেয়ে যায় সে। তাই এবার আর যেন সে ছাড়া পেয়ে না য়ায়,  অভিযুক্তের উপযুক্ত শাস্তির দাবি করেছেন মৃতের পরিবার।

কী কারণে এই ঘটনা? এই খুনের ঘটনায় কী কোনও পুরানো শত্রুতা ছিল?  নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ? গোটা ঘটনার তদন্তে নেমেছ কালিতলা আশুতি থানার পুলিস। কালিতলা আশুতি থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে সবকিছু খতিয়ে দেখে।অভিযুক্ত শুভেন্দু নস্কর শেষ পাওয়া খবর অনুযায়ি এখনও পলাতক। অভিযুক্তের উদ্দেশ্যে খোঁজ শুরু করেছে পুলিস।


Follow us on :