১৬ মে, ২০২৪

Haridevpur: মায়ের মদতে নাবালিকাকে যৌন হেনস্থা ছেলের, বাড়িতে আটকে রেখে নির্যাতন
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-17 18:16:05   Share:   

নিমন্ত্রণ করে বাড়ি ডেকে নিয়ে গিয়ে যৌন হেনস্থা কিশোরীকে। শুধু তাই নয়, ছেলের এই কুকীর্তিতে পরোপুরি সঙ্গ দিয়েছেন খোদ মা! তাও আবার নিজের হাতে নাবালিকা  কিশোরীর খাবারের সঙ্গে অচৈতন্য করার ওষুধ মিশিয়ে দিয়েছিলেন তিনি। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছে হরিদেবপুর (Haridevpur) এলাকায়। সেই সঙ্গে নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে এই অভিযোগ পেয়ে অভিযুক্ত যুবক এবং তার মা কে গ্রেফতার করেছে পুলিস। শনিবার (Saturday) অভিযুক্ত ছেলে ও মাকে তোলা হয় আলিপুর আদালতে (Alipur Court)।

নির্যাতিতা নাবালিকার পরিবার সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে চলতি বছর কালীপুজোর রাতে। বাঁশদ্রোনির নাবালিকাকে সেদিন বাড়িতে পুজো উপলক্ষে নিমন্ত্রণ করেছিলেন অভিযুক্ত মা অনুশ্রী কোঠারি ও ছেলে কুণাল কোঠারি। অনুশ্রীর সঙ্গে বিউটিশিয়ান কোর্স করত এই নাবালিকা। সেদিন খাবারের সঙ্গে মাদক জাতীয় কোনও অজ্ঞান করে দেওয়ার জিনিস মিশিয়ে দেওয়া হয় এবং তারপর সেটি খেয়ে নাবালিকা অচৈতন্য হয়ে পড়লে কুণাল তাকে যৌন হেনস্থা করে বলে অভিযোগ। তবে খবর, এই একবারই নয়, বাড়িতে আটকে রেখে টানা তিনদিন ধরে চলে নাবালিকার উপর যৌন নির্যাতন। অবশেষে সে পালিয়ে বাড়ি ফিরে পরিজনের কাছে সব ঘটনা বলে। তবে প্রথমে লজ্জায় ধর্ষণের কথা প্রকাশ্যে আনতে চায়নি নাবালিকা এবং তার পরিবার।

কিন্তু অবশেষে  ১৬ ডিসেম্বর হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। এদিকে নির্যাতিতার কাকা জানিয়েছেন, তাঁর ভাইঝিকে বিয়ের প্রস্তাব দিয়েছিল অভিযুক্তের পরিবার। কিন্তু নাবালিকা তাতে রাজি না হওয়ায় তাকে হুমকিও দেওয়া হয় এবং সম্পূর্ণ পরিকল্পনা করে এই কুকীর্তি করা হয়েছে। অপরদিকে 'উকিল বলতে বারণ করেছে' এই কথা বলে গোটা ঘটনার কিছুই তাঁরা জানেন না বলে মন্তব্য অভিযুক্তর পরিবারের।


Follow us on :