১০ মে, ২০২৪

Chingrighata: যুবক খুনে রণক্ষেত্র চিংড়িঘাটা, পুলিসের সামনেই অভিযুক্তকে বেধড়ক মার স্থানীয়দের, ভর্তি আরজিকর হাসপাতালে
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-26 13:47:05   Share:   

যুবক খুনের প্রতিবাদে নতুন করে উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা। অভিযুক্তকে এবারে হাতেনাতে পেতেই বেধড়ক মার স্থানীয়দের। রবিবার সকাল থেকে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। বিধাননগর দক্ষিণ থানার পুলিসকে ঘিরে বিক্ষোভও দেখানো হয়। এর পরই বিক্ষোভস্থলে যান বিধানননগর কমিশনারেটের পুলিস কমিশনার গৌরব শর্মা। কিন্তু পরে পুলিসের সামনেই অভিযুক্তকে মারধর করে উত্তেজিত জনতা।

শনিবার রাত ১:৩০টা নাগাদ বিধান নগর দক্ষিণ থানা এলাকার চিংড়িঘাটার বাসন্তী দেবী কলোনিতে সাইফ আলি সরকার নামে এক যুবককে কাঁচি দিয়ে খুন করার অভিযোগ উঠেছে। অভিযুক্ত যুবকের নাম বিট্টু সর্দার। শনিবার রাতের ঘটনার পর অভিযুক্ত সেখান থেকে পালিয়ে গেলেও রবিবার সকালেই তাকে খুঁজে পায় স্থানীয়রা। এর পর তাকে পেতেই শুরু হয় গণপিটুনি। যে যা সামনে পেয়েছে, তাই দিয়েই মারধর করেছেন স্থানীয়রা। এর পর অভিযুক্তকে উদ্ধার করে পুলিসি পাহারায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সূত্রের খবর, অভিযুক্ত বিট্টু সর্দারকে বিধাননগর মহকুমা হাসপাতাল থেকে ক্রিটিক্যাল কন্ডিশনে আর জি কর হাসপাতালে ট্রান্সফার করা হলো। আরজি কর ট্রমা কেয়ারে ইতিমধ্যে ভর্তি রয়েছে। পাশাপাশি তার যাবতীয় শারীরিক চিকিৎসা এবং টেস্ট চলছে।


Follow us on :