২৬ এপ্রিল, ২০২৪

Thakurpukur: কাকিমার সঙ্গে অবৈধ সম্পর্ক, বাঁশ ও রড দিয়ে ভাইপোকে খুন করল কাকা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-17 13:07:42   Share:   

বেহালা সখেরবাজারে গতকাল রাতে কাকার(uncle) হাতে ভাইপো খুনের(murder) ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় সূত্র থেকে জানা গেছে, কাকিমার(aunt) সঙ্গে বছর ২৬-এর ভাইপো দেবজিৎ দাসের অবৈধ সম্পর্ক ছিল। পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম দেবজিৎ দাস। কলকাতার ঠাকুরপুকুর(Thakurpukur) এলাকার বাসিন্দা সে। 

সম্পর্কের(relation) টানাপোড়েনে অশান্তি প্রায়ই লেগে থাকত দাস দম্পতির মধ্যে। গতকাল রাতেও অশান্তি চরমে ওঠে। বাড়ির সামনের রাস্তায় ঝগড়া, হাতাহাতি শুরু হয় কাকা-ভাইপোর মধ্যে। পুলিস সূত্রে জানা গেছে, অভিযোগ, কাকা অর্ণব দাস ভাইপো দেবজিৎ দাসকে বাঁশ এবং রড দিয়ে এলোপাথাড়ি মারধর করতে থাকে। এর পরেই অর্ণব ঘটনাস্থল থেকে পালিয়ে কোনওক্রমে বাড়ির ভিতরে চলে যায়। কিন্তু মারধরের ফলে সে বুকে ব্যথা ও অস্বস্তি অনুভব করতে থাকে। সঙ্গে সঙ্গে দেবজিৎকে বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সক(doctor)। এই ঘটনায় ছেলের এই মর্মান্তিক মৃত্যুতে(death) অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির(punishment) দাবি করেছেন মৃতের মা।

ইতিমধ্যে অভিযোগের ভিত্তিতে কাকাকে গ্রেফতার করেছে ঠাকুরপুকুর থানার পুলিস। তাঁর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করা হয়েছে। গোটা ঘটনার তদন্তে পুলিস। 



Follow us on :