১৩ মে, ২০২৪

SSKM: আইসিইউ থেকে কার্ডিওলজি কেবিনে সরানো হল কালীঘাটের কাকুকে, অপেক্ষা কণ্ঠস্বর পরীক্ষার!
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-13 11:50:55   Share:   

শারীরিক অবস্থার উন্নতি। মেডিক্যাল বোর্ডের রিপোর্টের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১০টা নাগাদ এসএসকেএম-এর আইসিইউ থেকে কার্ডিওলজি কেবিনে সরানো হল সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে কালীঘাটের কাকুকে। বুধবারও মোটামুটি সুস্থ রয়েছেন বলে হাসপাতাল সূত্রে খবর।

নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতারির পর থেকেই একাধিকবার অসু্স্থ হয়েছেন কালীঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ। বেশ কয়েকমাস ধরেই এসএসকেএমের নিরাপদ আশ্রয়ে বহাল তরিয়তে রয়েছেন সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে কালীঘাটের কাকু। কণ্ঠস্বরের নমুনা সংগ্রহের জন্য একাধিকবার চেষ্টা করেও এখনও অবধি কাকুর টিকিও ছুঁতে পারেননি ইডি আধিকারিকরা।

হাসপাতাল সূত্রে খবর, এসএসকেএম মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে প্রতিদিনই মেডিকেল রিপোর্ট পাঠানো হচ্ছে ইডিকে। এই রিপোর্টে উল্লেখ রয়েছে, ধমনীতে ক্যালসিয়াম জমে গিয়েছিল, রক্তচাপ ওঠানামা করছিল সুজয় বাবুর।

উল্লেখ্য, গত শুক্রবার থেকে এসএসকেএম মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগে আইসিসিইউতে শিশুদের সংরক্ষিত বেডে ভর্তি ছিলেন সুজয়কৃষ্ণ। জানা গিয়েছিল, আইসিসিইউ থেকে বার করা হলেই, সুজয়কৃষ্ণকে নিয়ে যাওয়া হবে, জোকা ইএসআই হাসপাতালে কণ্ঠস্বরের নমুনা সংগ্রহের জন্য। এই কারণে নজরদারিও বাড়ানো হয়েছিল এসএসকেএমের কার্ডিওলজি বিভাগের আইসিসিইউ-এর বাইরে। পাশাপাশি গত সোমবার থেকেই ২ জন করে ইডি আধিকারিক এবং দুজন সিআইএসএফ এর নিরাপত্তারক্ষী থাকছেন কালীঘাটের কাকুর নজরদারিতে। এমনকি কাকুর জন্য ব্যবস্থা করা হয়েছে ৫জি অ্যাম্বুলেন্সেরও।

তবে বিভিন্ন টালবাহানায় আটকে রয়েছে সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা সংগ্রহের পরীক্ষা। এক্ষেত্রে এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগও উঠে এসেছে। এবার কী পদক্ষেপ করবে ইডি? কবে হবে কণ্ঠস্বর পরীক্ষা? সেদিকেই নজর সকলের।



Follow us on :