ব্রেকিং নিউজ
court-extends-former-SSC-chairman-Subiresh-Bhattacharyas-jail-suctody-till-19th-Cotober
Subiresh: জেল খাবারে অনীহা সুবীরেশের, ১৯ অক্টোবর পর্যন্ত গারদে এসএসসি-র প্রাক্তন চেয়ারম্যান

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-10 17:29:34


১৯ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতে স্কুল সার্ভিস কমিশনের (SSC) প্রাক্তন চেয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্য (Subiresh Bhattacjharya)। সোমবার তাঁর জামিনের আবেদন (Bail Plea) খারিজ করেছে আলিপুরের বিশেষ আদালত। এদিন সুবীরেশের জামিনের বিরোধিতা করে সিবিআই জানিয়েছে, সুবীরেশ ভট্টাচার্য পরীক্ষার্থীদের নম্বর পরিবর্তনের নির্দেশ দিয়েছিলেন। তাঁর নির্দেশে এই ধরনের কাজ হতো। তার প্রমাণ আমাদের কাছে রয়েছে। আরও কিছু প্রমাণের প্রয়োজন, তাই তাঁকে জেরা করতে হবে। এই মুহূর্তে তাকে জামিন দেওয়ার কোন অর্থ হয় না।

সিবিআইয়ের যুক্তি, এসএসসির প্রাক্তন চেয়ারম্যান প্রভাবশালী। তাঁর প্রমাণ লোপাটের সম্ভাবনা রয়েছে। সোমবার সুবীরেশের জামিনের আবেদন করে তাঁর আইনজীবী জানান, কোনও তথ্যপ্রমাণ জোগার করতে পারেনি সিবিআই। তারপরেও বেআইনিভাবে আটকে রেখেছে। তাকে তাই জামিন দিয়ে দেওয়া হোক। আমার মক্কেলের বয়স হয়েছে।

ওর শিক্ষাগত যোগ্যতা বিচার করুন। মেডিক্যাল দিকটা দেখুন, হাই সুগার, প্রেসার আছে।  বৃহত্তর ষড়যন্ত্রে আমার মক্কেলকে প্রভাবশালী হিসেবে তুলে ধরা হয়েছে। কিন্তু এখনও কোনও প্রমাণ জোগার করতে পারেনি। জেলের খাবার খেতে পারছেন না আমার মক্কেল। ওকে নিজস্ব ডায়েট মেনে চলার অনুমতি দিক আদালত। পাল্টা সিবিআইয়ের দাবি, আমরা জেল হেফাজত বাড়ানোর আবেদন করেছি। প্রার্থীদের নম্বর পাল্টানো হয়েছে সুবীরেশের কথায়। জামিনের আবেদন খারিজ করে জেল হেফাজতে পাঠানো হোক। বিভিন্ন নথি পরীক্ষা করা বাকি আছে। এই পর্যায়ে জামিন সম্ভব না।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন