০৫ মার্চ, ২০২৪

Accident: বেপরোয়া গতির জের! বর্ষশেষের দিনে বিড়লা মন্দিরের সামনে ভয়াবহ দুর্ঘটনা
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-31 10:39:37   Share:   

বর্ষশেষের দিনে শহরের বুকে ফের দুর্ঘটনা। রবিবার সকাল ৬টা নাগাদ বিড়লা মন্দিরের কাছে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে। আর এই দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ হয়েছে একটি গাড়ি, খুলে গিয়েছে এয়ারব্যাগও। গাড়ির সামনের অংশ পুরো ভেঙে চুরমার হয়ে গেছে। তবে এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

রবিবার সকাল ৬টায় বিড়লা মন্দিরের কাছে ঘটে দুর্ঘটনা। দুর্ঘটনার জেরে ফুটপাতের উপর উঠে গিয়েছে ক্ষতিগ্রস্ত গাড়ি, খুলে গিয়েছে এয়ারব্যাগ। একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি। বালিগঞ্জ ফাঁড়ি থেকে পার্ক সার্কাস সেভেন পয়েন্টের দিকে যাওয়ার সময় বিড়লা মন্দিরের কাছে একটি লাইটপোস্টে ধাক্কা মারে, এরপর ফুটপাতে উঠে যায়। জানা গিয়েছে, দুটি বিলাসবহুল গাড়িতে ফিরছিল বন্ধুরা। তার মধ্যে একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনার কবলে পড়া গাড়িতে ছিল ৪ বন্ধু। এই ঘটনার পরে ৪ বন্ধুই অন্য গাড়িতে চেপে চলে যায়। গাড়ি চালাচ্ছিল সেই ৪ বন্ধুরই একজন। বেপরোয়া গতির কারণেই এই দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে।

এই দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় বালিগঞ্জ থানার পুলিস। ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ দেখে তদন্ত শুরু করেছে তারা। ঠিক কী কারণে দুর্ঘটনা তা জানার চেষ্টা চলছে। তীব্র গতির কারণে দুর্ঘটনা কিনা তাও খতিয়ে দেখছে। ছুটির দিনে সকালে শহরে এমন দুর্ঘটনা ঘটায় উত্তেজনা ছড়িয়েছে।


Follow us on :