১৪ জুন, ২০২৪

Dumdum: আইফোন-সহ প্রায় ১৫ লক্ষ টাকার মোবাইল আত্মসাৎ করে শ্রীঘরে স্টোর ম্যানেজার
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-03 14:46:57   Share:   

যার উপর দোকান চালানোর দায়িত্ব সেই ম্যানেজারের বিরুদ্ধে প্রায় ১৫ লক্ষ টাকার মোবাইল (Mobile Theft) আত্মসাৎ করার অভিযোগ। যদিও সংশ্লিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিসের জালে সেই ম্যানেজার। সুরজিৎ সাহু নামে ওই ব্যক্তিকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে নাগেরবাজার থানার পুলিস (Nagerbazar PS)। শুক্রবার সাত দিনের জন্য পুলিসি হেফাজতের আবেদন জানিয়ে তাকে ব্যারাকপুর আদালতে (Court) পেশ করা হয়।

 পুলিস সূত্রে খবর, বৃহস্পতিবার নাগেরবাজার থানায় বহুজাতিক বৈদ্যুতিন বাণিজ্যিক সংস্থার তরফে অভিযোগ দায়ের করা হয়। ওই থানা এলাকায় তাদের একটি স্টোর থেকে প্রায় ২২টি মোবাইল খোয়া গিয়েছে। যার মধ্যে ১৪টি আইফোন। সব মিলিয়ে খোয়া যাওয়া মোবাইলের মোট অর্থের পরিমাণ ১৪ লক্ষ ৬০ হাজার টাকা। 

সেই ঘটনার তদন্তে নেমে পুলিস জানতে পারে স্টোর ম্যানেজারই ওই মোবাইলগুলি আত্মসাৎ করেছে। এরপরে তাঁকে আটক করা হয়, পরে জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করা হয়। সূত্রের খবর, গত মাসের ২৭ তারিখ দোকানের স্টক মেলাতে গিয়ে দেখা যায় প্রায় ২২টি মোবাইল স্টোর থেকে খোয়া গিয়েছে। এরপরেই থানায় অভিযোগ দায়ের হয়। তাঁকে হেফাজতে নিয়ে পুলিস জানার চেষ্টা করবে মোবাইলগুলি তিনি কোথায় বিক্রি করেছেন।


Follow us on :