১১ মে, ২০২৪

Eden Gardens: ইডেন গার্ডেন্স থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ! নেপথ্য়ে কী কারণ
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-18 10:54:11   Share:   

ইডেন গার্ডেন্সের (Eden Garden) ভিতর থেকে উদ্ধার এক যুবকের ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, আজ অর্থাৎ সোমবার সকাল সাড়ে ৭ টা নাগাদ ইডেন গার্ডেন্সের সিএবি-এর একজন গ্রাউন্ড স্টাফ যুবকের ঝুলন্ত দেহ দেখতে পায়। এর পরই পুলিসকে খবর দেওয়া হলে ইডেনে আসে ময়দান থানার পুলিস। পুলিস এসে দেহ উদ্ধার করেছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। তবে এটি আত্মহত্যা নাকি এই মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তার তদন্ত করছে পুলিস।

পুলিস সূত্রে খবর, মৃত যুবকের নাম ধনঞ্জয় বারিক, বয়স ২১ বছর, বাবার নাম গণেশ চন্দ্র বারিক। তাঁরা ওড়িশার ভদ্রকের পলাসির বাসিন্দা। জানা গিয়েছে, ইডেনে মালির কাজ করেন গণেশ চন্দ্র বারিক। সেখান থেকেই তাঁর ছেলে ধনঞ্জয় এসেছিলেন তাঁর কাছে। সেখানে তাঁর কাছেই সিএবি-এর গ্রাউন্ড স্টাফ কোয়ার্টারে থাকছিলেন তিনি। ধনঞ্জয়ের বাবা ও কাকা দু'জনেই ইডেনে মালির কাজ করেন। এদিন সকাল সাড়ে ৭ টা নাগাদ কলকাতার ইডেন গার্ডেন্সের কে ব্লকের উপরের টায়ারে একজনকে ঝুলে থাকতে দেখে ইডেন গার্ডেন্সের কর্তৃপক্ষকে সম্পূর্ণ বিষয়টি জানানো হয়।

পুলিসের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে যে, এই মৃত যুবক গ্রাউন্ড স্টাফদের চাকরি খুঁজছিলেন। প্রসঙ্গত, গতকাল থেকে যুবক নিখোঁজ ছিল। ময়দান থানায় মিসিং ডায়েরি করা হয়, পুলিস সূত্রের খবর। তারপরেই আজ সকালে এই ঘটনা ঘটে। ময়না তদন্তের জন্য দেহটিকে স্থানীয় সরকারি হাসপাতালে ইতিমধ্যে পাঠানো হয়েছে।


Follow us on :