০৯ মে, ২০২৪

Anindya: প্রতারণা ও মহিলাদের কটূক্তি করার অভিযোগে গ্রেফতার তৃণমূল ঘনিষ্ঠ ইউটিউবার
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-10 20:58:13   Share:   

প্রতারণা (Fraud) ও সোশ্যাল মিডিয়ায় (Social Media) মহিলাদের কটূক্তি করার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন তৃণমূল (TMC) ঘনিষ্ঠ ইউটিউবার অনিন্দ্য চৌধুরী। মঙ্গলবার সন্ধ্যায় বাঁশদ্রোণী থানার  পুলিস তাঁকে গ্রেফতার করেন। আজ সন্ধ্যায় তাঁর জামিন হয়, জামিন হবার পর আদালত চত্তরে বিশৃঙ্খলার সৃষ্টি হয়।  কলকাতা পুলিস ও জেলা পুলিসের বেশ কিছু থানায় অনিন্দ্যর বিরুদ্ধে অভিযোগ থাকা সত্ত্বেও তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সরকারি বিভিন্ন দফতরে চাকরি পাইয়ে দেওয়ার নামে লক্ষাধিক টাকা নেওয়ার অভিযোগ এর আগে উঠেছিল তার বিরুদ্ধে। মঙ্গলবার গভীর রাতে থানায় জিজ্ঞাসাবাদ করতে নিয়ে যাওয়া হয়। ওখানেই রাট ১ টা নাগাদ তাঁকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া তৃণমূল ঘনিষ্ঠ ইউটিউবারেরে বিরুদ্ধে অভিযোগ বহু। সূত্রের খবর, কোনও ব্যক্তির কাছ থেকে ড্রাগ লাইসেন্স করে দেওয়ার নামে নিয়েছেন প্রায় আড়াই থেকে তিন লক্ষ টাকা। কিন্তু আদতে ওই ব্যক্তি লাইসেন্স পায় নি। আবার কারোর অভিযোগ স্বাস্থ্য দফতরে চুক্তিভিত্তিক পদে কাজ দেওয়ার জন্য নিয়েছেন অনেক টাকা। কাউকে বিধায়ক ও কাউন্সিলর পদের টিকিট পাইয়ে দেওয়ার নাম করেও লক্ষ লক্ষ টাকা প্রতারণা করেছেন তিনি।

পুলিস সূত্রে খবর, সোশ্যাল মিডিয়ায় এক মহিলাকে অশ্লীল মন্তব্য ও হুমকি দেয় বলে অভিযোগ এই অনিন্দ্য চৌধুরী। মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার ইউটিউবার অনিন্দ্য চৌধুরী বলে অভিযোগ। বাঁশদ্রোণী থানার পুলিশ গতকাল বেলঘড়িয়া থেকে অনিন্দ্য চৌধুরী কে গ্রেফতার করে। ধৃতকে আজ আলিপুর আদালতের পেশ করা হলে নিজেদের হেফাজতে চেয়ে তদন্ত প্রক্রিয়া চালিয়ে নিয়ে যাবে বাঁশদ্রোণী থানার পুলিশ।


Follow us on :