১০ মে, ২০২৪

Suvendu: ডেঙ্গি নিয়ে কথা বলতে গিয়ে স্বাস্থ্যভবনে বাধার মুখে শুভেন্দু, পুলিসের সঙ্গে ধস্তাধস্তি
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-26 14:08:17   Share:   

ডেঙ্গির বাড়বাড়ন্ত, এ অবস্থায় স্বাস্থ্য ভবনে গিয়ে পুলিসের বাধার মুখে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এ অবস্থায় বিজেপি বিধায়করা পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন। ধস্তাধস্তি বেধে যায় বিরোধী দলনেতার সঙ্গেও।

সূত্রের খবর, এর আগে ডেঙ্গি পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য মুখ্যমন্ত্রীর অনুপস্থিতিতে মুখ্যসচিবের সঙ্গে দেখা করার জন্য সময় চেয়েছিলেন। তবে মুখ্যসচিব অনুপস্থিত থাকায় দেখা হয়নি। এরপর আজ হঠাৎই স্বাস্থ্য ভবনে বিজেপি বিধায়কদের সঙ্গে নিয়ে হাজির হন বিরোধী দলনেতা। ভিতরে ঢুকতে চান তিনি। অভিযোগ, স্বাস্থ্যভবনের নিরাপত্তারক্ষী ও পুলিসকর্মীরা তাঁকে ভিতরে যাওয়ার অনুমতি দেননি। তখনই শুরু হয় ধস্তাধস্তি। বেধে যায় ধুন্ধুমার কাণ্ড। পুলিসকর্মীদের সঙ্গে বাকযুদ্ধে জড়ান শুভেন্দু।

বিরোধী দলনেতা বলেন, “স্বাস্থ্য ভবন কি তৃণমূলের পৈত্রিক সম্পত্তি? এখানে ২০-২২ জন বিধায়ক আর বিরোধী দলনেতাকে ঢুকতে দেওয়া হচ্ছে না। তৃণমূল আসার আগে এ বাড়ি হয়েছে। আর যাঁরা ভিতরে রয়েছে তাঁরা ট্যাক্সের টাকায় বেতন পান।” শুভেন্দু অভিযোগ করে বলেন, “ছোট শিশু মারা যাচ্ছে। সদ্যজাত মারা যাচ্ছে। প্রসূতি মা মারা যাচ্ছে। ভয়ঙ্কর পরিস্থিতি। হাসপাতালে বেড নেই। প্রাইভেট নার্সিংহোমে নো-এন্ট্রি বোর্ড লাগানো হয়েছে।


Follow us on :