২৭ এপ্রিল, ২০২৪

Airport: মদ্যপ অবস্থায় বিমানে উঠতে বাধা, বিমানবন্দরের টার্মিনাল থেকে বার করে দেওয়া হল দুই যাত্রীকে
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-23 09:10:41   Share:   

ঠিক মতো দাঁড়িয়ে থাকতে পারছিলেন না। সমানে টলছিলেন দুই যাত্রী (passenger)। নিজেদের সামাল দিতে না পেরে সিকিউরিটি পোর্টালের (Security portal) সামনে হুড়মুড়িয়ে মেঝেতে পড়ে যান। এরপর নিরাপত্তারক্ষীরা কোনওভাবে টেনে তোলেন তাঁদের। এবং বিমানবন্দরের টার্মিনাল (airport terminal) থেকে বাইরে বার করে দেন ওই দুই মদ্যপ অবস্থায় থাকা যাত্রীকে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে কলকাতা বিমানবন্দরের (Kolkata Airport) অন্তর্দেশীয় টার্মিনালের ই-পোর্টালের কাছে।

বিমানবন্দর সূত্রে খবর, পরিস্থিতি এতটাই নিয়ন্ত্রণের বাইরে ছিল, কোনওভাবেই দুই যাত্রী নিজেদের সামাল দিতে পারছিলেন না। মদ্যপ অবস্থায় বিমানে উঠতে দেওয়া নিয়মের বাইরে। তাই তাঁদের আটকানো হয়েছিল বলে জানায় বিমানবন্দর কর্তৃপক্ষ।

জানা গিয়েছে, বুধবার রাতে দুই ভারতীয় ইন্ডিগোর বিমানে বাংলাদেশ থেকে কলকাতায় আসেন চেন্নাই যাওয়ার জন্য। কলকাতা থেকে তাঁদের কানেক্টিং ফ্লাইট ছিল। অভিযোগ, দুই যাত্রী সিকিউরিটি পোর্টালের কাছে অচেতন হয়ে পড়েছিলেন দীর্ঘক্ষণ। বিমান সংস্থার কর্মীরা চিকিৎসক নিয়ে এসে তাঁদের পরীক্ষা করালে জানা যায় দুজনেই অতিরিক্ত মাত্রায় মদ্যপান করেছেন। এরপর তাঁদেরকে বিমানে তুলতে অস্বীকার করে সংশ্লিষ্ট বিমান সংস্থার কর্মীরা। পরে নিরাপত্তা রক্ষীরা দুজনকেই টার্মিনালের বাইরে বার করে দেন।


Follow us on :